ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে আবিদ উল্যাহ খাঁন নুরানী মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন


প্রকাশ: 01/07/2023


Thumbnail

ধর্মীয় শিক্ষা প্রসার ও দ্বীনি শিক্ষায় শিশুদের আলোকিত করার জন্য লক্ষ্মীপুরে আবিদ উল্যাহ খাঁন নুরানী মাদ্রাসা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। 

শনিবার (১ জুলাই) সকালে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের বিষ্ণুনগর এলাকায় সম্মিলিত বন্ধু ফোরামের সৌজন্যে মাদ্রাসা প্রাঙ্গণে এসময় ঈদ পুনর্মিলনীরও আয়োজন করা হয়। মাদ্রাসাটির সভাপতি হাজী মো: বাহার আলমের সভাপতিত্বে অনুুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও বিজয়নগর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ¦ আবু সাঈদ মিয়াজী। 

লক্ষ্মীপুর জজ আদালতের সিনিয়র আইনজীবি এডভোকেট জহির আলম ও সিনিয়র শিক্ষক আবদুর রশিদের সঞ্চালনায় ভিত্তিপ্রস্তর স্থাপন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনাপুর সমিতির সভাপতি মো: মনির হোসেন, সরকারি সাবেক কর্মকর্তা মো: আতিক উল্যাহ, আবুল কাশেম ফয়েজী, কাজী বাড়ি জামে মসজিদ সভাপতি মো: আজাদ হোসেন, প্রাক্তন প্রধান শিক্ষক আবুুল কালাম আজাদ, নুরুল ইসলাম মাষ্টার, ঢাকার তোহা পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ মো: ওমর ফারুক, জনতা ব্যাংক লিমিটেডের কর্মকর্তা কামরুল হাসান, মাদ্রাসাটির সহ-সভাপতি হাজী মো: আলমগীর পাটোয়ারী, বিশিষ্ট সমাজ সেবক ইকবাল হোসেন, সিরাজল ইসলাম, ফরহাদ হোসেন, রাশেদ আলম, গোলাম মাওলা তুহিন, ওসমান গণি, মনির হোসেন পাটোয়ারী ও স্থানীয় ইউপি সদস্য গোলাম মাওলা। 

এসময় ধর্মীয় শিক্ষার দিকে গুরুত্ব এনে দ্বীন ও দুনিয়ার কল্যাণে সমাজের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান বক্তারা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭