ইনসাইড বাংলাদেশ

পুসার’র নতুন সভাপতি সাব্বির, সম্পাদক আশিক


প্রকাশ: 02/07/2023


Thumbnail

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা থেকে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন "পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রায়গঞ্জ (পুসার)"-এর নতুন কার্যকরী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি সানাউল্লাহ কায়ছার সাজিদ ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম আকন্দ ১লা জুলাই এই কমিটির অনুমোদন দিয়েছেন। কমিটিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ সাব্বির হোসেন সভাপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশেক-এ খোদা সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

রোববার (২ জুলাই) সংগঠনটি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে। নতুন কমিটি আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন-সহ-সভাপতি শরীফুল ইসলাম নীরব (বশেমুরপ্রবি), হাসান নাসরুল্লাহ (বুয়েট), কানিজ ফাতেমা সোনিয়া (রাবি), প্রীতিশ কুন্ডু তন্ময় (বুয়েট), আব্দুল আওয়াল (রাবি), প্রিয়রঞ্জন পাল (শাবিপ্রবি), মোস্তাফিজুর রহমান (পাবিপ্রবি), এস এম আব্দুল হাকিম (পাবিপ্রবি) ও যুগ্ম-সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম যাওয়াদ (ঢাবি), আলমগীর খান আরাফাত (রবীন্দ্র), মাফিউর রহমান (শেকৃবি), জোবায়ের হোসেন (চবি), মোঃ রাসেল আহমেদ (শেসাখামেক)।

এ ছাড়া কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন রাজু আহমেদ (নোবিপ্রবি), সহ-কোষাধ্যক্ষ আতিকুল ইসলাম (জবি) ও আবিদ হাসান (ঢাবি), সাংগঠনিক-সম্পাদক হিসেবে মাহমুদুল হাসান শান্ত (জাবি), খোকন তালুকদার (রাবি), আল-শাহারিয়ার খান (শজিমেক), মিজানুর রহমান শাকিল (ঢাবি), হাসিবুল বাসার টুটুল (ববি), এস এম রায়হান রিয়াদ (ইবি), মোঃ রায়হান আলী (রবীন্দ্র), মোস্তফা কামাল (হাবিপ্রবি), প্রচার-সম্পাদক হিসেবে জয় কুমার দাশ (হাবিপ্রবি), উপ-প্রচার সম্পাদক আব্দুস সবুর (জাবি), দপ্তর সম্পাদক দিবাকর দাশ (বাকৃবি), উপ-দপ্তর সম্পাদক অমিত হাসান ইমন (বুয়েট), গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মাহিম (জাককানইবি), উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রিপন মাহাতো (বাকৃবি), ছাত্রী-বিষয়ক সম্পাদক রুকসানা খাতুন ইতি (ইবি), উপ-ছাত্রী-বিষয়ক সম্পাদক নিলুফা খাতুন (হাবিপ্রবি), আইন-বিষয়ক সম্পাদক এস এম আব্দুল্লাহ আল গালিব (চবি), উপ-আইন-বিষয়ক সম্পাদক রেদোয়ান হোসেন (ইবি), ছাত্র-কল্যাণ বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী (বশেমুরপ্রবি), উপ-ছাত্র-কল্যাণ বিষয়ক সম্পাদক চন্দন কুমার (ববি), পরিবেশ বিষয়ক সম্পাদক অমিত সরকার (রবীন্দ্র), উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক আরিফ হোসেন (বশেমুরপ্রবি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফ উদ্দিন (রুয়েট), উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান শাকিব (রুয়েট), শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোঃ ফরিদুল ইসলাম (রাবি), উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক খালিদ হাসান সরকার (শেকৃবি), কৃষি বিষয়ক সম্পাদক মারিয়া হাসান তিন্নী (শেকৃবি), উপ-কৃষি বিষয়ক সম্পাদক শামিম রেজা (বাকৃবি), উপ-কৃষি বিষয়ক সম্পাদক আহসান হাবিব আসিফ (রাবি), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক  মোঃ আলমান হোসেন (রাবি), উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দীপান্বিতা সিংহ (জাবি), উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রজ্ঞা দাস প্রাপ্তি (জাককানইবি), স্বাস্থ্য-বিষয়ক সম্পাদক বিশাল তালুকদার (শমআমেক), উপ-স্বাস্থ্য-বিষয়ক সম্পাদক হরকোশিক মাহাতো (নমেক), আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ শাহরিয়ার হোসেন রুবেল (রাবি), উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম (ইবি), সহ-সম্পাদক হিসেবে সুশান্ত (রাবি), আব্দুল্লাহ আল জাহিদ (হাবিপ্রবি), আমিনুল ইসলাম (পাবিপ্রবি), আবু জাফর (ঢাবি) ও হাসান আকন্দ (রাবি)।

সংগঠনটির সভাপতি  সাব্বির হোসেন বলেন, পুসার সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত একটি ছাত্রকল্যাণমূলক সংগঠন। দেশের প্রতি আমাদের দায়বদ্ধতার জায়গা থেকে  উপজেলার শিক্ষার্থীদের জন্য কিছু করা এবং পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে সামিল হওয়াই পুসারের উদ্দেশ্য।

সংগঠনটির সাধারণ সম্পাদক আশেক-এ খোদা বলেন, পুসার একটি অরাজনৈতিক ও ছাত্রকল্যাণমূলক সামাজিক সংগঠন। ২০১৯ সালের ২ সেপ্টেম্বর সংগঠনটির যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক ও ছাত্রকল্যাণমূলক কাজ করে আসছে সংগঠনটি। নবগঠিত কমিটির সকলে ঐক্যবদ্ধভাবে পুসারের কর্মকাণ্ডের ধারা অব্যাহত রাখবে বলে প্রত্যাশা রাখছি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭