ওয়ার্ল্ড ইনসাইড

যুক্তরাষ্ট্রে প্রেমিকাকে গুলি করে হত্যা করল প্রেমিক


প্রকাশ: 03/07/2023


Thumbnail

যুক্তরাষ্ট্রের কলোরাডোতে প্রেমিকাকে গুলি করে হত্যা করেছে এক প্রেমিক। সম্পর্ক ভাঙার চেষ্টা করায় ১৬ বছর বয়সী এক তরুণীকে তার ছোট ভাইয়ের সামনে গুলি করে হত্যা করা হয়েছে।

১৫ বছর বয়সী লিলি সিলভা-লোপেজের গুলির ঘটনায় জোভানি সিরিও-কার্ডোনাকে একজন প্রাপ্তবয়স্ক হিসাবে বিচার করা হচ্ছে। প্রসিকিউটররা ধারণা করেন সিরিও-কার্ডোনা চার সপ্তাহ আগে তাদের ছয় মাসের সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করে। এরপরই সে তার প্রেমিকাকে হত্যার করার পরিকল্পনা করে।

গত ১৬ জানুয়ারি বিকাল ৩টা ৪৫ মিনিটের দিকে বাইকে করে লিলির বাড়ির সামনে যায়। এরপর সে জোর করে লিলি বেডরুমে জানালার সামনে দাঁড়ায়। এ সময় লিলির ১৩ বছরের ভাই অন্য রুমে টিভি দেখছিল। গুলির শব্দ শুনে সে প্রাণ বাঁচানোর জন্য রুম থেকে দৌড়ে বের হয়ে যায়। গ্রেপ্তার করা এফিডেভিট থেকে এ তথ্য জানা গেছে। সিরিও-কার্ডোনা একাধিক গুলি চালিয়ে তার সাবেক প্রেমিকাকে হত্যা করে। লিলির ভাই পুলিশকে জানায়, সে তার বোনকে ফ্লোরে পড়ে থাকতে দেখেন। এ সময় সিরিও কার্ডোনাকে গুলি হাতে পাশে দাঁড়িয়ে থাকতেও দেখন। লিলির ভাই নিজের জীবন বাঁচানোর জন্য ওই তরুণের কাছে আবেদন জানায়। এ সময় ওই তরুণ লিলির ভাইয়ের কাছ থেকে আইফোন কেড়ে নেয়। যাতে সে পুলিশকে কল করতে না পারে।

পরে সিরিও কার্ডোনা লাশ সরানোর কাজে ব্যস্ত হওয়ার ফাকে লিলির ভাই বাসা থেকে পালিয়ে গিয়ে প্রতিবেশীর সহযোগিতায় পুলিশকে ফোন করলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়।

এ ঘটনায় পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। তবে তাকে জামিনের জন্য ২ মিলিয়ন ডলার খবর করতে হবে বলে জানিয়েছে আদালত।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭