কালার ইনসাইড

মাত্র চার মাসেই অসম্ভবকে সম্ভব করলেন আলিয়া!


প্রকাশ: 03/07/2023


Thumbnail

আলিয়া ভাট অভিনীত নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানির গান ‘তুম কিয়া মিলে প্রকাশ পেয়েছে। রোববার (২ জুলাই) গানটির বিহাইন্ড দ্য সিন উন্মুক্ত করা হয়েছে। সেই সূত্রেই জানা গেলো, আলিয়া সন্তান জন্মদানের মাত্র চার মাস পর গানটির শুটিং করেছিলেন।

সাধারণত মাতৃত্বকালীন নারীদের স্থূলতা দেখা দেয়। এছাড়া আনুষাঙ্গিক কিছু জটিলতাও থাকে। সেসব কাটিয়ে উঠতে সময়ও লাগে ঢের। সঙ্গে লাগে বিরামহীন চেষ্টা। কিন্তু চমকে দিয়েছেন আলিয়া। মা হওয়ার মাত্র চার মাস পরই তিনি দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে; তাও আবার রোম্যান্টিক গানের শুটিংয়ে!

কাশ্মীরের বরফাবৃত অঞ্চলে পাতলা শাড়ি পরে গানটির চিত্রায়নে অংশ নেন আলিয়া ভাট। তবে শেষপর্যন্ত কাজটি দেখে নিজেরই বুক প্রসারিত হয়ে গেছে আনন্দে, গৌরবে। আলিয়া বলেন, ‘আমি যখন চূড়ান্ত কাজটি দেখলাম, তখন খুব আনন্দ লেগেছে যে, আমি গৌরবের সঙ্গে বলতে পারবো এই কাজটি আমি বাচ্চা হওয়ার মাত্র চার মাস পর করেছি। আমি নিজেকে এটার জন্য প্রস্তুত করেছিলাম। আমি সত্যিই চেয়েছিলাম কাজটি অনবদ্য হোক।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি পরিচালনা করেছেন করন জোহর। এর মাধ্যমে ছয় বছর পর নির্মাতা হয়ে আসছেন তিনি। এতে আলিয়া ভাটের বিপরীতে আছেন রণবীর সিং। এছাড়াও অভিনয় করেছেন জয়া বচ্চন, ধর্মেন্দ্র, শাবানা আজমি প্রমুখ। আগামী ২৮ জুলাই ছবিটি মুক্তি পাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭