কালার ইনসাইড

হলিউড মুভি নামিয়ে ‘প্রিয়তমা’র দ্বিগুণ শো চালু স্টার সিনেপ্লেক্সে


প্রকাশ: 05/07/2023


Thumbnail

দেশের সর্ববৃহৎ মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সে হলিউড মুভির শো কমিয়ে দেশি সিনেমা ‘প্রিয়তমা’র শো বাড়িয়ে দেয়া হয়েছে । ঈদের দিন থেকে স্টার সিনেপ্লেক্সে ছবিটির আটটি শো ছিল। মঙ্গলবার সেই শো বেড়েছে। আর আগামীকাল বুধবার থেকে শো বেড়ে দাঁড়িয়েছে ১৬টিতে।

মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া ও মার্কেটিং) মেজবাহউদ্দিন আহমেদ। গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা অবাক হয়ে লক্ষ করছি যে স্টার সিনেপ্লেক্সে শাকিব খানের সিনেমা দেখা দর্শক অনেকে বেড়ে গেছে। দর্শকের প্রচুর চাপ অনুভব করেছি, তাই বাধ্য হয়ে শো বাড়িয়েছি। আমরা স্বীকার করি, বাংলা চলচ্চিত্রে দেশের সবচেয়ে বড় তারকা শাকিব খান। তার সারা দেশে প্রচুর ভক্ত রয়েছে। এই ঈদে আমরা নতুন করে অনুভব করলাম স্টার সিনেপ্লেক্সেও চাহিদার চেয়ে অনেক বেশি দর্শক আসছে। প্রয়োজনে আমরা আরো শো বাড়াব।’

হলিউডের চলমান সিনেমার শো কমিয়েই শাকিব খানের ‘প্রিয়তমা’র শো বাড়ানো হয়েছে উল্লেখ করে স্টার সিনেপ্লেক্সের এই কর্মকর্তা আরও বলেন, এই মুহূর্তে দেশি সিনেমার শো কমানোর সুযোগ নেই। তাই হলিউডের চলমান সিনেমার শো আমাদের কমাতে হয়েছে।

সনি স্কয়ারে আজ মঙ্গলবার দুটি শো চললেও আগামী শুক্রবারে রয়েছে চারটি। মঙ্গলবার চট্টগ্রামের বালি আর্কেডে দুটি শো থাকলেও আগামীকাল বুধবার চলবে চারটি। এ ছাড়াও ঢাকার বঙ্গবন্ধু মিলিটারি মিউজিয়াম ও রাজশাহীর হাইটেক পার্ক শাখায় সিনেমাটি চলছে। তবে শুক্রবার পর্যন্ত কোনো শো বাড়েনি।

‘প্রিয়তমা’ সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কলকাতার ইধিকা পাল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭