কালার ইনসাইড

'সবাই আমাকে প্রিয়তমা বলে সম্বোধন করছেন, এটা আমার ভীষণ ভালো লাগে'


প্রকাশ: 05/07/2023


Thumbnail

ঈদের দিন থেকে দেশের ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’। ছবিটি দর্শকের মধ্যে উন্মাদনা তৈরী করেছে। দর্শকের তুমুল প্রশংসা পাচ্ছেন শাকিব! তার লুক, পরিণত অভিনয়- সবকিছুই এখন আলোচনায়। পাশাপাশি আলোচনার কেন্দ্রে আছেন ‘প্রিয়তমা’র মধ্য দিয়ে প্রথমবার সিনেমায় পা রাখা কলকাতার ইধিকা পাল!

সিনেমা হল থেকে বের হয়ে দর্শক শাকিবের পাশাপাশি ইধিকার অভিনয় নিয়েও আলাদা করে বলছেন। মায়াবি ইধিকার প্রেমে পড়েছেন সকলে! কলকাতায় থাকলেও দর্শকের এসব উন্মাদনা চোখ এড়ায়নি ইধিকার। দূর থেকেই সবকিছুই পর্যবেক্ষণ করছেন তিনি। তাইতো দর্শকের প্রতি কৃতজ্ঞতা জানাতে মঙ্গলবার নিজের পেজ থেকে লাইভে আসেন এই নবাগতা!



মূলত পরশু ছিলো ইধিকার জন্মদিন। এবারের জন্মদিনটি তার জন্য এমনিতেই ছিলো বিশেষ! কারণ তার অভিনীত মুক্তি পাওয়া প্রথম সিনেমা নিয়ে দর্শকের হুড়োহুড়ি, জন্মদিনে এরচেয়ে বড় উপহার আর কী হতে পারে! অসংখ্য মানুষের পক্ষ থেকে পেয়েছেন জন্মদিনের শুভেচ্ছা! কৃতজ্ঞতা জানাতেই মঙ্গলবার রাতে লাইভে আসেন তিনি।

কথা প্রসঙ্গে বাংলাদেশের দর্শকের উদ্দেশে ইধিকা বলেন, প্রিয়তমাকে আপনারা এতো ভালোভাবে গ্রহণ করেছেন, এতো ভালোবাসা দিয়েছেন- তারজন্য সকলকে ধন্যবাদ। প্রিয়তমা অনেক ভালোবাসা পেয়েছে, এখনও পাচ্ছে- আশা রাখবো আগামি দিনে আরও অনেক অনেক ভালোবাসা আপনারা দেবেন।

সবাইকে প্রিয়তমা দেখার আমন্ত্রণ জানিয়ে তিনি বলেন,যারা এখন অবধি ‘প্রিয়তমা’ দেখেছেন, রিভিউ জানিয়েছেন- তাদের সকলেকে ধন্যবাদ। আর যারা এখনও প্রিয়তমা দেখেননি, তারা অবশ্যই আপনার নিকটবর্তী সিনেমা হলে নিজের পরিবার, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব- এবং অবশ্যই নিজের প্রিয়তমাকে সঙ্গে নিয়ে ছবিটি দেখুন। আশা করি আপনারা নিরাশ হবেন না।

এসময় লাইভে কয়েকটা মন্তব্য পড়তে যান ইধিকা। যেখানে প্রায় সবাই নায়িকাকে প্রিয়তমা বলে সম্বোধন করেন। এ বিষয়টিকে নোটিশ করে ইধিকা বলেন, সবাই আমাকে প্রিয়তমা বলে সম্বোধন করছেন, এটা আমার ভীষণ ভালো লাগে। আমিতো এখন বাংলাদেশের প্রিয়তমা হয়ে উঠেছি, আশা করি বাংলাদেশের প্রিয়তমা হয়ে থাকবো।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭