কালার ইনসাইড

বিজ্ঞাপন থেকে ঈদের নাটকে এসেই আলোচনায় মারিয়া


প্রকাশ: 05/07/2023


Thumbnail

গত দুই বছরে বহু ফ্যাশন হাউজের মডেল হয়েছেন মারিয়া শান্ত। পাশাপাশি ২০টির মতো টিভিসিতে কাজ করেছেন। এবার অভিনয় শুরু করলেন! প্রথমবারের মতো নাটকে অভিনয় করলেন মারিয়া, তার বিপরীতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান।

‘লাফাঙ্গা’ নামে ওই নাটক পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। ঈদ উপলক্ষে সিএমভি’র ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশিত হয়। দুদিনে প্রায় দুই মিলিয়ন দর্শক এটি দেখেছে। মারিয়া জানালেন, তার অভিনয় করার ইচ্ছে অনেক আগে থেকে ছিল, কিন্তু ঠিকঠাক সুযোগের অপেক্ষায় ছিলেন তিনি।

মারিয়া শান্ত বলেন, অভিনয় শুরু করার জন্য আমি একটি গুড লঞ্চিংয়ের অপেক্ষায় ছিলাম। যেখানে ভালো প্রডাকশন হাউজ, ডিরেক্টর এবং সহশিল্পী থাকবেন। সেই ইচ্ছে পূরণ হলো ‘লাফাঙ্গা’ নাটকের মধ্য দিয়ে।
অভিনয় করে আমি মজা পেয়েছি। মনে হয়েছে মডেলিংয়ের চেয়ে আমি অভিনয়ে ভালো করবো। অভিনয় এবং শুটিং করার সময় অনুভব করেছি আমার সঙ্গে অভিনয়টাই যায়। তাই আমি নিয়মিত অভিনয় করবো।

তিনি আরও বলেন, ‘লাফাঙ্গা’ মুক্তির দুই দিনে দুই মিলিয়ন ভিউ হয়েছে। হাজারের বেশী মন্তব্য দেখছি ইউটিউবে। সবাই প্রশংসা করছেন এবং ভালো রিভিউ দিচ্ছেন। আমার চোখে বাজে মন্তব্য আসেনি। সবার প্রশংসায় অনেক ভালো লাগছে। তাছাড়া ফারহান ভাইয়া অনেক ভালো অভিনেতা। নতুন হিসেবে তিনি আমাকে অনেক সাপোর্ট করেছেন। পরিচালক থেকে প্রত্যেকেই আমাকে সাপোর্ট দিয়েছেন। আরও একটি নাটক করেছি সেটি সামনে প্রচার হবে।

মারিয়া শান্ত জানান, তিনি অপূর্ব, জোভান, তৌসিফসহ যারা নিয়মিত নাটকে অভিনয় করছেন সবার সঙ্গে অভিনয় করতে চান। রোম্যান্টিক গল্প ছাড়াও বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয়ের মাধ্যমে নিজেকে পরিণত অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করার ইচ্ছে আছে তার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭