কালার ইনসাইড

নিজের ধর্ম নিয়ে মুখ খুললেন দিঘী


প্রকাশ: 06/07/2023


Thumbnail

শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। তার অভিনয়ে অভিভূত হননি এমন মানুষ কমই আছেন। এরপর নায়িকা হিসেবে অভিষেক ঘটে তার। এরপর বাড়তে থাকে তার অনুরাগীর সংখ্যাও।

অনেকেই হয়তো জানেন না, দীঘির মা অভিনেত্রী দোয়েল মুসলিম এবং তার বাবা সুব্রত চক্রবর্তী হিন্দু ধর্মাবলম্বী। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঁকি দেয়—কার ধর্ম বেছে নিয়েছেন দীঘি, বাবা নাকি মায়ের?

সম্প্রতি এই প্রশ্নের উত্তর দিয়েছেন দীঘি। সম্প্রতি একটি টেলিভিশনের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। সেখানে কথা বলেছেন এ বিষয় নিয়ে।

প্রার্থনা ফারদিন দীঘি বলেন, অনেকের মধ্যে আমাকে নিয়ে এই প্রশ্ন উঁকি দেয়। আমার বাবা চিত্রনায়ক সুব্রত হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। কিন্তু মাকে বিয়ের পর তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন। তার পর থেকে আমাদের পরিবার ইসলাম ধর্মের অনুসারী। আমি, আমার ভাইও ইসলাম ধর্ম পালন করি। তবে আমি বিশ্বাস করি, ধর্ম যার যার উৎসব সবার।

গত বছরের মার্চে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে অভিষেক ঘটে দীঘির। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে তার। বর্তমানে হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭