কালার ইনসাইড

ছেলের ‘লিভ-ইন’ সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী


প্রকাশ: 06/07/2023


Thumbnail

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যাক্তি জীবনে ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় কোনও মেয়ের সঙ্গে ‘লিভ-ইন’ (বিয়ে ছাড়া একসঙ্গে বসবাস) করলে মোটেই আপত্তি নেই বলে জানিয়েছেন তিনি। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমের সাক্ষাৎকারে এমনটাই বলেন। তার মতে, জীবনটা সবার উপভোগ করা উচিত।

সদ্যই ‘আমি আমার মতো’ শিরোনামের একটি সিনেমার কাজ শুরু করেছেন শ্রাবন্তী। এতে তার চরিত্রের নাম সায়নি, যে লন্ডনে প্রেমিকের সঙ্গে ‘লিভ-ইন’ করে।

এ প্রসঙ্গের সূত্র ধরে প্রশ্নকর্তা তার কাছে জানতে চান, তার ছেলে যদি এ ধরনের সম্পর্কে জড়ায় তাহলে মেনে নেবেন কি না! শ্রাবন্তী কোনও রাখঢাক না রেখে সোজাসাপ্টা বলেন, একদম ওকে। আমার কাছে এসব কোনও ব্যাপার না। আই থিংক, যে যেটাতে ভালো থাকে, তার সেটাই করা উচিত।

এদিকে অভিমন্যু কিশোর বয়স থেকেই চুটিয়ে প্রেম করছেন। তার প্রেমিকার নাম দামিনী ঘোষ। তাদের প্রেমের সম্পর্ক কয়েক বছরের। এটা মা শ্রাবন্তীও জানেন। মাঝে মাঝে তাদের দুজনকে নিয়ে অবকাশ যাপনে ভারতের বাইরে যান তিনি।

অন্যদিকে শ্রাবন্তীর তৃতীয় সংসার ভেঙেছে কয়েক বছর হলো। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও এটা নিয়ে চলছে মামলা। এরমধ্যেই একাধিক প্রেমের গুঞ্জন শোনা গেছে তার। যদি তা স্বাভাবিকভাবেই স্বীকার করেননি তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭