কালার ইনসাইড

ঈদের সাত দিনে সিনেপ্লেক্সে 'সুড়ঙ্গ'র আড়াই কোটি টাকার টিকিট বিক্রি


প্রকাশ: 06/07/2023


Thumbnail

ঈদুল আজহা উপলক্ষে এবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে  ‘প্রিয়তমা’, ‘সুড়ঙ্গ’, ‘প্রহেলিকা’, ‘লাল শাড়ি’ ও ‘ক্যাসিনো’ নামের পাঁচটি সিনেমা। শাকিব খান, মাহফুজ আহমেদ, আফরান নিশো, নিরব, সাইমন, অপু বিশ্বাস, বুবলী, তমাদের এই ছবিগুলো মোট ১৬৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। 

মুক্তিপ্রাপ্ত ছবি গুলো মাঝে বেশ আলোচনায় আছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ও বড় পর্দায় অভিষেক হওয়া অভিনেতা আফরান নিশোর ‘সুড়ঙ্গ’। বলা চলে এই দুই সিনেমাই এবার ঈদে সিনেপ্রমীদের মাঝে বাড়তি আনন্দ যোগ করেছে। 

দিনভর বৃষ্টি থাকায় ঈদুল আজহার এই দিনটির আনন্দটা অনেকের কাছেই ফিকে মনে গিয়েছিল। কিন্তু জেনে অবাক হবেন এমন বৃষ্টির দিনেও বাংলা সিনেমা দেখতে হলে গিয়েছেন দর্শক। কেউ শাকিব খানের সিনেমা দেখতে আবার কেউ নিশোর ছবি দেখতেই বৃষ্টি মাথায় নিয়েই প্রেক্ষাগৃহে গিয়েছেন।

এদিকে নাটক ও ওয়েবে নিজের ম্যাজিক্যাল অভিনয়ে ব্যাপক ফ্যানবেজ তৈরি করতে সমর্থ হয়েছেন নিশো। আর নিজের প্রথম ছবি ‘সুড়ঙ্গ’- দিয়েই চমক দেখালেন এই ভার্সেটাইল অভিনেতা। রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ মুক্তি পেয়েছে ঈদের দিন থেকে। গত তিনদিন ধরেই দর্শকদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন নিশো। 

স্টার সিনেপ্লেক্স এর ৭ শাখায় এ সিনেমার রেকর্ড ৩৩টি শো চলছে এখন। প্রথম তিনদিনই হাউজফুল ছিল ‘সুড়ঙ্গ’। ঢাকা এবং এর বাইরে সিঙ্গেল স্ক্রিনেও ভালা চলছে ছবিটি। এদিকে তিনদিনে আফরান নিশোর ‘সুড়ঙ্গ’ দেখে দর্শক প্রতিক্রিয়াও ইতিবাচক। ছবি দেখে বের হয়ে দর্শকরা নিশোর প্রশংসা করছেন।

এদিকে সিনেমটি ইতোধ্যমে নতুন রেকর্ড করেছেন। ঈদের সাত দিনে সিনেপ্লেক্সে 'সুড়ঙ্গ'র আড়াই কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে। বিষয়টি জানিয়ে নির্মাতা রাফি জানান, বাংলা সিনেমার অতীতের সব রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করেছে "সুড়ঙ্গ"। এই সফলতা ও প্রাপ্তি বাংলাদেশের সব সিনেমাপ্রেমীদের। আপনাদের ভালোবাসাতেই ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশের সিনেমা। এই উৎসবে যোগ দিয়ে আপনিও। যৌথ প্রযোজনায় আলফা-আই ও চরকি। দেখা হবে সিনেমা হলে। 

ঈদুল আজহায় বাংলাদেশে একযোগে প্রায় ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তির পর এবার দেশের বাহিরেও মুক্তি পাচ্ছে রায়হান রাফী নির্মিত এই সিনেমা। শুধু পশ্চিমবঙ্গেই নয়, মধ্যপ্রাচ্যের সাতটি দেশে ছবিটি মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে। যেখানে রয়েছে সৌদি আরবও। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭