কালার ইনসাইড

ভারতীয় সিনেমা নিয়ে অশ্লীল মন্তব্য, বেকায়দায় প্রিয়াঙ্কা


প্রকাশ: 07/07/2023


Thumbnail

ভারতের গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড জয় করে এখন হলিউডেও নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন ভারতীয় এই সুন্দরী। এখনো ভারতের হয়ে বিশ্বজুড়ে প্রতিনিধিত্ব করেন প্রিয়াঙ্কা। কিন্তু বিশ্বের দরবারে ভারতীয় চলচ্চিত্র নিয়ে বেফাঁস মন্তব্য করে বেশ বেকায়দায় পড়েছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি পুরনো মন্তব্যের ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। যা দেখে হয়রান অনেকেই!

২০১৬ সালে বিশ্ববিখ্যাত এমি অ্যাওয়ার্ডসের মঞ্চে প্রথমবার অংশ নেন প্রিয়াঙ্কা। সেখানেই এক বিদেশি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় প্রিয়াঙ্কা বলে বসেন, ‘ভারতীয় চলচ্চিত্র মানেই তো শুধু নিতম্ব আর স্তন প্রদর্শন।’ প্রিয়াঙ্কার এমন মন্তব্যে বেশ হতবাক ভারতীয় দর্শকরা।


পুরনো সেই ভিডিও ভাইরাল হতেই প্রিয়াঙ্কার মন্তব্যকে ‘কুরুচিকর’ বলে আখ্যা দিচ্ছেন হিন্দি চলচ্চিত্রের ভক্ত-অনুরাগীরা।

‘হিপস এবং বুবস’ হিসেবে ভাইরাল হওয়া সেই মন্তব্যের জন্য এখন ভারতীয় ভক্তদের তোপের মুখে প্রিয়াঙ্কা। সেই ভাইরাল হওয়া ভিডিওটিতে একজন লিখেছেন, ‘আমি জানি ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে অনেক সমস্যা রয়েছে, তবে সেটা নিয়ে আন্তর্জাতিক প্ল্যাটফরমে এইভাবে কথা বলাটা অযৌক্তিক, এটা দেশের মাথা হেঁট করা ছাড়া কিছুই নয়।’ 

অপর একজন লিখেছেন, ‘প্রিয়াঙ্কার হয়তো বলিউড এবং বলিউডের শিল্পীদের নিয়ে ধারণা নেই।

শ্রীদেবী, বৈজয়ন্তীমালা, ঐশ্বরিয়া রাইরা কখনোই নাচতে গিয়ে শুধু নিতম্ব আর স্তন দেখাননি। মাধুরী দীক্ষিত প্রশিক্ষণপ্রাপ্ত কত্থক শিল্পী, মীনাক্ষী শেষাদ্রি ওড়িশি শিখেছেন। সাদা চামড়ার লোকেদের মাঝে গিয়ে প্রিয়াঙ্কা সব ভুলে গেছেন।’ অপর এক নেটিজেন প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে লিখেছেন, ‘মার্কিনদের কাছে আজও প্রিয়াঙ্কা শুধু নিক জোনাসের স্ত্রী, নিজের পরিচিতি নেই। আমি আমেরিকায় থেকে এ কথা বলছি।’

 প্রিয়াঙ্কা নিজের আত্মজীবনী ‘আনফিনিশড’-এ বলিউড নিয়ে অনেক মন্তব্য করেছেন। কখনো বলিউডে নায়িকাদের পারিশ্রমিকবৈষম্য তো কখনো শরীরের গঠন নিয়ে কটাক্ষের শিকার হওয়ার কথা বলে সোচ্চার হয়েছেন অভিনেত্রী। সেসব ক্ষেত্রে নেটিজেনরা প্রিয়াঙ্কার পাশে থাকলেও এবার কিন্তু প্রিয়াঙ্কার ভক্তরাও চুপ! রীতিমতো বিপাকেই পড়েছেন অভিনেত্রী।

বর্তমানে স্বামী-সন্তান নিয়ে লস অ্যাঞ্জেলেসে থাকেন অভিনেত্রী। পরবর্তী হলিউড প্রোজেক্ট ‘হেডস অব স্টেট’ নিয়ে আপাতত ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। এ ছাড়া রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ দেখা গেছে তাকে। ফারহান আখতারের ‘জি লে জারা’ দিয়ে বলিউডে ফেরার কথা ছিল প্রিয়াঙ্কার। তবে শোনা যাচ্ছে, এই সিনেমাটি বারবার পিছিয়ে যাওয়ায় ডেট সমস্যায় এটি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা।

সূত্র : হিন্দুস্তান টাইমস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭