কালার ইনসাইড

মঞ্চ মাতিয়ে ঢাকার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন অনুপম


প্রকাশ: 08/07/2023


Thumbnail

ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। বুধবার (৫ জুলাই) দুপুরে ঢাকায় পা রেখেছেন দুই বাংলার জনপ্রিয় এই গায়ক। বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে ঢাকায় ‘ম্যাজিকেল নাইট’ শীর্ষক কনসার্টে গান গেয়ে দর্শকদের বিমোহিত করেছেন অনুপম। এরপর শুক্রবার (৬ জুলাই) সকালে ঢাকার রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গেছে অনুপমকে।

ঢাকার বনানীতে অনুপমের ঘুরে বেড়ানোর একটি ভিডিও অনলাইনে প্রকাশ হয়েছে যা রীতিমতো মুগ্ধ করেছে তার অনুরাগীদের। যেন নিজের শহরেই স্বাচ্ছন্দ্যে হেঁটে বেড়াচ্ছেন তিনি! 

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অনুপম। ভিডিওটি তার ঢাকা সফরের বিভিন্ন খন্ডচিত্র নিয়ে তৈরি। ভিডিওর শুরুতেই দেখা যায় হোটেলের সুইমিং পুলের পাশে হেঁটে আসছেন অনুপম।

ভক্তদের উদ্দেশ্যে লেখা ‘গুড মর্নিং ঢাকা’। এরপর বনানীর রাস্তায় হাঁটতে দেখা গেছে অনুপমকে। রাস্তার পাশ ধরে হেঁটে যাচ্ছেন অনুপম। ফুটপাতের দোকানগুলো আগ্রহের চোখে দেখছেন। ভক্তরাও রাস্তার পাশে দাঁড়িয়ে ছবি তুলছেন গায়কের। এরপরই হোটেলের রুমে বসে খাবার খেতে দেখা যায় অনুপমকে। সামনে সাজানো বাঙালি খাবার। ভাত, ইলিশ মাছ, আলু ভর্তা, ভাজি, ডাল। এ যেন সাদামাদা বাঙালির নিত্যদিনের স্বাদ! এরপর সংবাদ সম্মেলনের অংশে দেখা যায় গায়ককে।

আর সবশেষে রাতের জমকালো কনসার্ট। নিজের সুর ও ছন্দে মাতানো ঢাকাবাসীর উচ্ছ্বাস। সবকিছুই জায়গা পেয়েছে অনুপমের ভিডিওতে। ভিডিওতে দর্শকদের প্রতি বিশেষ ভালোবাসাও প্রকাশ করেছেন অনুপম। ধন্যবাদ জানিয়েছেন ঢাকাকে। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে অনুপম লিখেছেন, “ভালো থেকো ঢাকা। আবার দেখা হবে।

অনুপমের ভিডিওটি প্রকাশ হওয়ার পর থেকেই বাংলাদেশের ভক্ত অনুরাগীরা একের পর এক মন্তব্য করে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন গায়কের প্রতি। এক ভক্ত মন্তব্য করে লিখেছেন, এভাবে মর্নিং ওয়াক করতে গিয়ে যদি আপনার সাথে দেখা হতো! 

এর আগেবৃহস্পতিবার ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় থ্রি টাইমসের আয়োজনে কনসার্টে অংশগ্রহন করেন অনুপম। শুধু তরুণ তরুণীরাই নন, সব বয়সের শ্রোতারাই উপস্থিত হয়েছিলেন অনুপমকে একনজর দেখতে। অনুপম মাতিয়ে রাখলেন তাঁদের দীর্ঘ সময়। আর সেই আনন্দময় সময়কে ঋদ্ধ করলেন অর্ণব। অনুপমের আগে মঞ্চে গান গেয়ে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রেখেছিল হাতিরপুল সেশন, মেঘদল ও পশ্চিমবঙ্গের ব্যান্ডদল তালপাতার সেপাই। এরপর মঞ্চে প্রবেশ করলেন অনুপম। গাইতে শুরু করলেন, ‘বাড়িয়ে তোমার হাত, আমি তোমার আঙুল ধরতে চাই...’ অনুপমের সুরের সঙ্গে মিলিত হয়ে যাচ্ছিল হাজারো কণ্ঠ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭