কালার ইনসাইড

আইসিসিবিতে ঢাকা সামার কনে ৩০ ব্যান্ডের কনসার্ট


প্রকাশ: 09/07/2023


Thumbnail

বিনোদনের নানা অনুসঙ্গ নিয়ে আগামী বৃস্পতিবার থেকে ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) বসছে তিন দিনের বড় পপ কালচার ফেস্টিভ্যাল ‘ঢাকা সামার কন ২০২৩’। আইসিসিবির হল ৩ এবং ৪ এ এই আয়োজনে থাকছে ৩০ ব্যান্ডের কনসার্ট। দেশের অন্যতম ইভেন্ট ম্যানেজমেন্ট ও জনসংযোগ কম্পানি মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ এর আয়োজন করেছে।

আয়োজকরা প্রতিষ্ঠান জানায়, ঢাকা সামার কন শুধু কনসার্ট নয়, বরং পপ কালচারের উৎসব।

এখানে গান পরিবেশনার পাশাপাশি আরো অনেক আয়োজন থাকছে। যেমন-কসপ্লে প্রতিযোগিতা, কমিক বই, এক্সপেরিয়েন্স জোন, কিডস জোন, হিপ পপ, কে-পপ, গেমিং, ফুড জোন, প্যানেল আলোচনা ইত্যাদি।
আয়োজনের প্রথম দিন পারফর্ম করবে আটটি ব্যান্ড। এগুলো হলো, ‘ওল্ড ঢাকা ডায়েরিস’, ‘ফিরোজ জং’, ‘ইন্দালো’, ‘বাংলা ফাইভ’, ‘লেভেল ফাইভ’, ‘ওউনড’, ‘অড সিগনেচার’, ‘ড্যাডস ইন দ্য পার্ক’।

এ ছাড়া পরিবেশনায় থাকছে হাতিরপুল সেশনস, কে-পপ পারফরম্যান্স, রায়হান ইসলাম শুভ প্রমুখ।
দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার পারফর্ম করবে ‘মেসিয়ানিক এরা’, ‘নেইভ’, ‘এনকোর’, ‘সাবকনশাস’, ‘আফটারম্যাথ’, ‘সোনার বাংলা সার্কাস’, ‘অ্যাশেজ’, ‘ব্রহ্মপুত্র’, ‘ক্রিপটিক ফেইট’ ও ‘আর্টসেল’। এ ছাড়া এদিন কে-পপ পরিবেশনা ও র্যাপ ব্যাটেলও থাকছে আকর্ষণ হিসেবে।

শনিবার শেষ দিনের পরিবেশনায় থাকছে ‘আপেক্ষিক’, ‘মেকানিক্স’, ‘কার্নিভাল’, ‘ব্ল্যাক’, ‘আরবোভাইরাস’, ‘অ্যাভয়েড রাফা’ ও ‘ওয়ারফেইজ’ ব্যান্ডগুলো।

পাশাপাশি পারফর্ম করবেন এ কে রাহুল, ব্ল্যাক জ্যাং ও শাফায়েত। সামার কনের অফিসিয়াল থিম সং এস্কেপ, সম্প্রতি মুক্তি পেয়েছে যা এই প্রথম কোনো ফেস্টিভালের জন্য তৈরি হওয়া কোনো থিম সং। অনন্য ধারার এই আয়োজনের থিম সংটি নির্মাণে স্বনামধন্য হেভি মেটাল ব্যান্ড মেকানিক্সের সঙ্গে যৌথভাবে তারকা শিল্পী শিশির আহমেদ, রায়েফ আল হাসান রাফা এবং ব্ল্যাক জ্যাং যুক্ত হয়েছেন।

ঢাকা সামার কনের আহ্বায়ক ও মিডিয়াকোয়েস্ট বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা তারিকুল সুমন বলেন, দেশের জনপ্রিয় সকল সঙ্গীত ব্যান্ডগুলোর মিলন মেলা হয়ে উঠবে ঢাকা সামার কনের মঞ্চ। শুধু কনসার্ট নয়, দেশের সবচেয়ে বড় পপ কালচার উৎসব হতে যাচ্ছে এটি।

ঢাকা সামার কনের টিকিট পাওয়া যাচ্ছে ‘গেট সেট রক’ থেকে এই লিংকে https://getsetrock.com/buy-ticket/dhaka-summer-con-2023। প্রতিদিনই মোট চার ধরনের টিকেটের ব্যবস্থা আছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭