কালার ইনসাইড

হিন্দিতে কথা বলে চমকে দিলেন টম ক্রুজ!


প্রকাশ: 09/07/2023


Thumbnail

মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার টম ক্রুজের আসন্ন চলচ্চিত্র ‘মিশন ইম্পসিবল - ডেড রেকনিং : পার্ট ওয়ান’। বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। মুক্তি পাবে ভারতেও। ভারতে এই সুপারস্টারের অগনিত ভক্ত অনুরাগী রয়েছেন। ভারতীয় বক্স অফিসে টম ক্রুজের চলচ্চিত্র রীতিমতো দাঁপিয়ে বেড়ায়। এবার নিজের আসন্ন সিনেমার প্রচারে ভারতীয় ভক্তদের প্রতি বিশেষ বার্তা দিতে হিন্দিতে কথা বললেন টম ক্রুজ।

মিশন ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজির সপ্তম কিস্তি ‘মিশন ইম্পসিবল - ডেড রেকনিং : পার্ট ওয়ান’ ১২ জুলাই মুক্তি পাবে। সিনেমাটির প্রচারে সম্প্রতি অভিনেতা সাবলীল হিন্দিতে কথা বলে ভারতে তার ভক্তদের হতবাক করে দিয়েছেন।

ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপে দেখা গেছে, টম ক্রুজের সাক্ষাৎকারকারী বলছেন, এমন কিছু কি আছে যা আপনি করতে পারবেন না? জবাবে অভিনেতা ইংরেজিতেই উত্তর দেন। এরপর সাক্ষাৎকার গ্রহণকারী বলেন, আপনাকে হিন্দিতে কথা বলতে দেখার খুব ইচ্ছা রয়েছে আমার। জবাবে টম বলেন, “আপনি যদি চান আমি আপনার সাথে হিন্দিতে কথা বলি, আমি বলব। আসুন চেষ্টা করি। তারপর তাকে বলতে বলা হয়, নমস্কার, আপনি কেমন আছেন (হিন্দি)? টম ক্রুজ এই বাক্যটি এতো সাবলীলভাবে বলেন যে সাক্ষাৎকার গ্রহণকারী রীতিমতো চমকে যান। 

এদিকে ভিডিওটি দেখে চমকে গেছেন ভক্তরাও। এতো সুন্দর সাবলীলভাবে হিন্দিতে কথা বলায় ভারতীয় ভক্তরা প্রশংসার জোয়ারে ভাসাচ্ছেন আন্তর্জাতিক এই সুপারস্টারকে। 

ক্রিস্টোফার ম্যাককুয়ারি, যিনি পূর্বে ‘রোগ নেশন এবং ফলআউট’ পরিচালনা করেছিলেন, তিনিই ‘মিশন ইম্পসিবল - ডেড রেকনিং : পার্ট ওয়ান’ পরিচালনা করেছেন। সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২০ সালে।

কোভিড এর কারণে পরে শুটিং স্থগিত করা হয়। যদিও এর চিত্রগ্রহণ ২০২১ সালে সমাপ্ত হয়েছিল, তবে মহামারীর কারণে সিনেমাটির মুক্তি একাধিকবার বিলম্বিত হয়েছে। অবশেষে ১২ জুলাই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্রটি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭