কালার ইনসাইড

‘থ্রি ইডিয়টস’ সিক্যুয়েল নিয়ে যা বললেন অভিনেতা শরমন


প্রকাশ: 09/07/2023


Thumbnail

সময়টা  ২০০৯ সাল,  মুক্তি পেয়েছিল রাজকুমার হিরানি পরিচালিত সিনেমা ‘থ্রি ইডিয়টস’। আমির খান, মাধবন ও শরমন জোশী, কারিনা কাপুর, বোমান ইরানি অভিনীত এই সিনেমা ঝড় তুলেছিলে বক্স অফিসে। ভারতে তো বটেই, বাংলাদেশের দর্শকদের কাছেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল সিনেমাটি।

তারপর কেটে গেছে এক যুগেরও বেশি সময়। গত কয়েক মাস ধরেই চর্চায় ‘থ্রি ইডিয়টস’-এর  সিক্যুয়েল। জনপ্রিয় এই সিনেমার সিক্যুয়েল কি আসলেই তৈরি হবে? সেই প্রশ্ন নিয়েই জল্পনা এখন বলিপাড়ার অন্দরে।

সম্প্রতি ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল নিয়ে মুখ খুললেন অভিনেতা শরমন। এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, পর্দার রাজু রাস্তোগি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, দ্বিতীয় সিনেমার গল্প নিয়ে বেশ কিছু ভাবনা আছে তাদের।

শরমনের কথায়, আমরা এর আগেও চিন্তা-ভাবনা করেছি, একাধিকবার আলোচনাও করেছি। আসলে রাজকুমার হিরানি শুধুমাত্র সিক্যুয়েল বানানোর জন্যই ‘থ্রি ইডিয়টস টু’ বানাতে চান না। এর আগেও তো তিনি সফল ভাবে সিক্যুয়েল বানিয়েছেন। গল্পটাই সেখানে প্রাধান্য পায়। গুণগত মান নিয়ে একেবারেই আপস করতে চান না রাজকুমার স্যার। আমরা তাই আশা করে বসে আছি, একবার গল্পটা চূড়ান্ত হয়ে গেলেই সিনেমার কাজ শুরু হয়ে যাবে।

গত মার্চ মাসে নিজের একটি সিনেমার প্রচারে আমির ও মাধবনকে সঙ্গে নিয়ে একটি ভিডিও শুট করেছিলেন শরমন। সেই ভিডিও থেকেই জল্পনা শুরু হয় ‘থ্রি ইডিয়টস টু’ নিয়ে। তারপরে কারিনা ও বোমানও সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন শরমনকে জবাব দিতে।

‘থ্রি ইডিয়টস’ মুক্তি পাওয়ার এত বছর পরেও সিনেমার তারকাদের সমীকরণ দেখে আরও উৎসাহী দর্শক ও অনুরাগীরা। সিক্যুয়েল তৈরি হলে যে সাফল্য অর্জন করতে যে বিশেষ কাঠখড় পোড়াতে হবে না, তাও স্পষ্ট তাদের উদ্দীপনা দেখেই।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭