কালার ইনসাইড

‘আমি মাদ্রাসায় পড়েছি, হোস্টেলে থেকেছি, পলিটিক্সটা আমি খুব ভালো করেই জানি’


প্রকাশ: 09/07/2023


Thumbnail

ঈদের সিনেমা নিয়ে নোংরা পলিটিক্স হচ্ছে বলে মনে করেন ‘সুড়ঙ্গ’ সিনেমার পরিচালক রায়হান রাফী। এ প্রসঙ্গে এই নির্মাতার ভাষ্য, আমি মাদ্রাসায় পড়েছি, হোস্টেলে থেকেছি, এ জন্য পলিটিক্সটা আমি খুব ভালো করেই জানি। যারা হোস্টেলে থাকে তারা পলিটিক্স জানে। পলিটিক্স না জানলে আমি এখানে আসতে পারতাম না।

রাজধানীর মিরপুর সনি স্কয়ারের স্টার সিনেপ্লেক্সে শনিবার ‘সুড়ঙ্গ’ সিনেমার স্পেশাল শো’য়ের অনুষ্ঠানে এমন মন্তব্য করেছেন রাফি। 

উপস্থিত সাংবাদিকদের রায়হান রাফী বলেন, শাকিব ভাই এতবড় একজন স্টার এতে কোন সন্দেহ নেই, উনার সিনেমা এত ভালো চলতেছে। উনার উচিত একটা ভিডিও বার্তা উনার ফ্যানদের দেওয়া... যে তোমারা মানুষের পোস্টে নোংরামি করো না।

শাকিব খান ভক্তদের রাফি বলেন, আপনারা ‘প্রিয়তমা’ নিয়ে লাফালাফি করেন না, ‘প্রিয়তমা’ বেস্ট ‘প্রিয়তমা’ এক নাম্বার, আমাদের কোন সমস্যা নেই। ‘সড়ুঙ্গ’ নিয়ে পোস্ট দিলে, আরেকজন ‘প্রহেলিকা’ নিয়ে পোস্ট দিলে সেখানে কেউ আপনাদের নোংরামি করতে হবে, এই অধিকার তো কারো নাই। এর দায় কিন্তু যে স্টারের ফ্যান তাঁকে নিতে হবে।      

এই ঈদুল আজহায় অর্থাৎ গত ২৯ জুন মুক্তি পায় ‘সুড়ঙ্গ’। চরকি ও আলফা আই এর যৌথ প্রযোজনায় রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে দাপুটে অভিনেতা আফরান নিশোর। সিনেমায়  তমা মির্জা,মোস্তফা মনওয়ার, শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক ব্যাপারিসহ আরও অনেকেই।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭