ইনসাইড বাংলাদেশ

দিনে-দুপুরে সাংবাদিকের মোটরসাইকেল চুরি


প্রকাশ: 10/07/2023


Thumbnail

নওগাঁর রাণীনগরে দিনে-দুপুরে সাংবাদিকের পালসার মোটরসাইকেল চুরি যাওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া কিছুদিন আগে উপজেলার গোনা বাজারে রাতে কয়েকটি দোকানে চুরি, সম্প্রতি উপজেলার বড়গাছা গ্রামে রাতে এক বাড়িতে ১০-১২জন চোরের সংঘবদ্ধ চুরির ঘটনাসহ বেশ কয়েকটি চুরির ঘটনায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দৈনিক করতোয়া পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি ও মোটরসাইকেলের মালিক এসএম সাইফুল ইসলাম জানান, সোমবার সকাল ৯টায় প্রেসক্লাব মোড়ে রাণীনগর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সভায় যোগদানের জন্য তার ব্যবহৃত নওগাঁ-ল-১২-৫৯৪৪ নম্বর বিশিষ্ট ১৫০সিসির কালোর মাঝে লাল রংয়ের বিটযুক্ত পালসার মোটরসাইকেলটি প্রেসক্লাব ভবনের সিঁড়ির নিচে রেখে উপরে অবস্থান করছিলেন। সভা শেষে আনুমানিক দুপুর ১২টার দিকে নিচে নেমে দেখতে পান যে তার ব্যবহৃত হেলমেটটি অন্য মোটরসাইকেলে রাখা আর তার বাইকটি নেই। পরবর্তিতে অনেক জায়গায় খোঁজাখুজির পরও বাইকটি পাওয়া যায়নি। এরপর থানায় বিষয়টি জানালে তারা অভিযান শুরু করেছে।

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা বলেন বিষয়টি জানার পরই পুলিশ মাঠে নেমেছে। এছাড়া প্রেসক্লাবের পাশের ভবনে থাকা সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। আশা করা যায় দ্রæতই চুরির ঘটনার সঙ্গে জড়িত চোরকে আটক করাসহ বাইকটি উদ্ধার করা সম্ভব হবে। এছাড়া অন্যান্য চুরির ঘটনায় থানা পুলিশের সদস্যরা তাদের অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে। দ্রæতই অন্যান্য চুরির সঙ্গে জড়িতদেরও আটক করার পাশাপাশি চুরি হওয়া মালামালও উদ্ধার করা সম্ভব হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭