ইনসাইড বাংলাদেশ

শেরপুরে মুক্তিযোদ্ধার উদ্যোগে বিনামূল্যে চক্ষুশিবির


প্রকাশ: 11/07/2023


Thumbnail

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ভেলুয়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত বিনামূল্যে চক্ষুশিবিরে আড়াই শতাধিক দরিদ্র ও শ্রমজীবি মানুষ চোখের চিকিৎসা গ্রহণ করেছে।

শেরপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরুর আয়োজনে ১০ জুলাই সোমবার সকাল থেকে দিনব্যাপী এ চক্ষুশিবির অনুষ্ঠিত হয়।

এতে মোট ২শ ৫২ জন চক্ষু রোগী চিকিৎসা গ্রহণ করে। এরমধ্যে ৪৩ জনকে   বিনা খরচে জামালপুর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালে ছানি অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয়েছে। তাদের ছানি অপারেশনসহ দুদিনের থাকা খাওয়া, ঔষধ, চশমা একমাসের ঔষধ দিয়ে বাড়ী পাঠানো হবে। বাকী রোগীদের নানা চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়। এতে খুশি হতদরিদ্র চরাঞ্চলের সাধারণ মানুষ।

চক্ষু শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিনামূল্যে চক্ষুশিবিরের আয়োজক বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম হিরো। আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম তারা,  ভেলুয়া ইউনিয়নের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মহির উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

চিকিৎসা প্রদান করেন জামালপুর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালের  চক্ষু বিশেষত ডাঃ নাসিফ ইসলাম, মেডিক্যাল  টেকনোলজিষ্ট কৃষ্ণা,  কণিকা, সুবর্ণা এবং তানভীর আহমেদ  এবং সংগঠক জাহাঙ্গীর হোসেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭