কালার ইনসাইড

আসছে ‘আরআরআর’র সিক্যুয়েল


প্রকাশ: 11/07/2023


Thumbnail

‘আরআরআর’ সিনেমাটি আলাদা করে আর পরিচয় লাগে না। যারা এখনও নির্মাতা এসএস রাজামৌলির এই সিনেমা দেখেননি, তারাও এখন সিনেমাটির কথা জানেন। আর হবে নাই বা কেন, যে সিনেমা ভারতকে অস্কার এনে দিয়েছে বলে কথা। তবে এবার এই সিনেমা নিয়ে আরও একটি বড় চমক এলো প্রকাশ্যে।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ‘আরআরআর’ সিনেমার যিনি চিত্রনাট্যকার অর্থাৎ রাজামৌলির বাবা বিজয়েন্দ্র প্রসাদ জানিয়েছেন এই সিনেমার সিক্যুয়েল আসছে।

তিনি আরও জানিয়েছেন, যে দুই তেলেগু অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর থাকবেন এই সিনেমায়। তবে পাল্টে যেতে পারে সিনেমার গল্প। সেখানে হয়তো তেলেগু রাজ্যেরই কোনো প্রাক-স্বাধীনতার গল্প তুলে ধরা হবে।

একটি তেলেগু চ্যানেলকে দেয়া একটি সাক্ষাৎকারে বিজয়েন্দ্র জানিয়েছেন, আমরা আবারও রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’-এর সিক্যুয়েল আনার কথা ভাবছি। সিনেমাটি হয়তো রাজামৌলি বানাবেন, বা তার নির্দেশনায় অন্য কেউ তৈরি করবেন।

তবে কি রাজামৌলি আর এই সিনেমা পরিচালনা করবেন না? তার বাবা অন্তত তেমনটাই আভাস দিলেন। তবে তিনি এই সিনেমা পরিচালনা না করলেও এটার সঙ্গে যুক্ত থাকবেন বলেই জানিয়েছেন। তার গাইডেন্সে অন্য কেউ এটির পরিচালনা করবেন।

কিন্তু কেন রাজামৌলিকে এই সিনেমার সিক্যুয়েলের পরিচালকের আসনে দেখা যাবে না? আসলে শোনা যাচ্ছে, পরিচালক এখন তার আগামী সিনেমা যার সম্ভাব্য নাম ‘এসএসএমবি ২৯’ (SSMB 29) হবে, সেটার পরিচালনায় ব্যস্ত থাকবেন তিনি। সেখানে মহেশ বাবুকে দেখা যাবে। সেই সিনেমার পর তিনি মহাভারত নিয়ে একটি কাজ করবেন। সেই সিনেমাটি মোট ১০ ভাগে মুক্তি পাবে। ফলে এখন একটা দীর্ঘ সময়ের জন্য তিনি ব্যস্ত হয়ে যাবেন সেটা বলা যায়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭