কালার ইনসাইড

কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি বিজেপি নেতার


প্রকাশ: 13/07/2023


Thumbnail

মাঝেমধ্যেই বেফাঁস মন্তব্য করে নানান বিতর্কে জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। চলতি বছরেই তার অভিনীত ‘তেজস’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে সিনেমার ঝলকও। কিন্তু এর মধ্যেই বিতর্কে জড়াল কঙ্গনার আসন্ন এই সিনেমা। বলিউড হোক বা রাজনীতি, কোনো বিষয়েই মন্তব্য করা থেকে পিছিয়ে থাকেন না এই অভিনেত্রী। ফলে বিতর্কও পিছু ছাড়ে না তার।

প্রতিশ্রুতির পরেও নাকি পারিশ্রমিক মেলেনি, সম্প্রতি অভিনেত্রীর বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন সিনেমার সঙ্গে যুক্ত এক ব্যক্তি। শুধু তাই নয়, কঙ্গনাকে আইনি পদক্ষেপের হুঁশিয়ারিও দেন ওই অভিযোগকারী। ঘটনাচক্রে জানা গেছে, সেই অভিযোগকারী একজন বিজেপি নেতা।

বিজেপি নেতা ময়ঙ্ক মধুর দাবি করেন, শিবরাজ সিংহ চৌহান ও রাজনাথ সিংহের মতো তাবড় রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে কঙ্গনাকে সাক্ষাতের সুযোগ করে দিয়েছিলেন তিনি। শিবরাজ সিংহ চৌহান মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা।

অন্য দিকে দেশের প্রতিরক্ষা মন্ত্রী হলেন রাজনাথ সিংহ। ময়ঙ্ক অভিযোগ করেন, রাজনাথের সঙ্গে মাত্র ১০ মিনিট সাক্ষাতের অনুরোধ জানিয়েছিলেন কঙ্গনা। কিন্তু সাক্ষাতের সুযোগ করে দিলে প্রায় দুই ঘণ্টা সময় নিয়েছিলেন তিনি। এমনকি ‘তেজস’ সিনেমার শুটিংয়ের জন্য বায়ুসেনার ঘাঁটিতে যাতে শুটিং করতে পারেন কঙ্গনা, সেই বিষয়েও নাকি সকল সাহায্য করেছিলেন ময়ঙ্ক।

জানা গেছে, অভিনেত্রীর সঙ্গে দীর্ঘ দিনের পরিচিতি ও বন্ধুত্বের সূত্রেই নাকি তার এই অনুরোধ রাখেন ময়ঙ্ক। কিন্তু তাকে প্রতিশ্রুতি দিয়েও ‘তেজস’ সিনেমায় কোনো চরিত্রে কাজ পাননি ময়ঙ্ক। শুধু তা-ই নয়, কোনো পারিশ্রমিকও নাকি পাননি ওই বিজেপি নেতা। কঙ্গনার এই আচরণে ক্ষুব্ধ হয়েই আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন ময়ঙ্ক।

উল্লেখ্য, বায়ুসেনা আধিকারিক তেজস গিলের জীবনাবলম্বনে নির্মিত হয়েছে ‘তেজস’। সিনেমাটি নির্মাণ করেছেন সর্বেশ মেওয়ারা। আর সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। চলতি বছরের অক্টোবর মাসে মুক্তি পাবে এই সিনেমা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭