কালার ইনসাইড

অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে যা বললেন পূর্ণিমা


প্রকাশ: 13/07/2023


Thumbnail

প্রায় দুই দশক ধরে নিজেকে ঢালিউডের সবুজ নায়িকা হিসেবে শক্ত আবস্থান তৈরি করেছেন পূর্ণিমা। ২৫ বছর আগের প্রথম সিনেমা ‘এ জীবন তোমার আমার’-এ যেমন দেখতে ছিলেন, এখনো যেন ঠিক তেমন কিশোরীই আছেন এই নায়িকা। সদ্যই ৪১ বসন্ত পেরিয়ে ৪২ বছরে পা দিলেন তিনি। দিনদিন মানুষের বয়স বাড়লেও ক্রমেই তার বয়স যেন কমছে! তাকে দেখলে এমনটাই ভাবেন আট থেকে আশি। দেখলে মনে হয় এখনও তিনি মধুপূর্ণিমা লগ্নে আছেন। বলছি ঢাকাই চলচ্চিত্রের সুন্দরী ও জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার কথা।

গত ১১ জুলাই ছিল পূর্ণিমার জন্মদিন। জীবনের বিশেষ এই দিনটি ঘরোয়া ভাবে কেটেছে এই নায়িকার। এদিনে ছড়িয়ে যায় দ্বিতীয়বারের মা হচ্ছেন পূর্ণিমা। এ নিয়ে নায়িকার পক্ষ থেকে বার্তা না এলেও খবরটি নেট দুনিয়ায় ছড়িয়ে যেতে তেমন একটা সময় লাগেনি। সত্যিই কী মা হচ্ছেন পূর্ণিমা?



এ প্রসঙ্গে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি  বলেন, এ খবর সত্য নয়, ভুয়া খবর। এমন সুখের খবর নিয়ে বিভ্রান্তিকর তথ্য প্রকাশ না করার অনুরোধ করব। এমন কিছু হলে আমি নিজেই জানাব।

শিগগিরই এমন সুখবর আসার সম্ভাবনা আছে কী? জানতে চাইলে পূর্ণিমা বলেন, সেটা তো আমি নিজেও জানি না। এমন খুশির সংবাদ চেপে না রেখে আমি নিজেই জানাব। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে।

উল্লেখ্য, ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর মোস্তাক কিবরিয়া নামে এক ব্যবসায়ীকে প্রথম বিয়ে করেছিলেন নায়িকা। খবরটি তখন গোপন রেখেছিলেন তিনি। কিন্তু বেশিদিন টেকেনি সেই বিয়ে। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে পূর্ণিমা ও মোস্তাকের। এরপর ২০০৭ সালের ৪ নভেম্বর পূর্ণিমা বিয়ে করেন চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ জামাল ফাহাদকে বিয়ে হয় । তাদের সংসারে আরশিয়া উমাইজা নামের এক কন্যা সন্তান রয়েছে। একসময় পূর্ণিমার এই সংসারও ভেঙে যায়। কিন্তু বিচ্ছেদের খবর গোপন রাখেন এই নায়িকা। সর্বশেষ ২০২২ সালের ২১ জুলাই সামনে আসে পূর্ণিমার তৃতীয় বিয়ের খবর। তার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

পূর্ণিমা দীর্ঘদিন সিনেমায় অভিনয় করেননি। কেবল ছোট পর্দায় নাটক ও বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা দিয়েই কেটেছে তার সময়। তবে বর্তমানে তার হাতে দুটি সিনেমার কাজ রয়েছে। এগুলো হচ্ছে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানে নির্মিত ছটকু আহমেদ পরিচালিত সিনেমা ‘আহারে জীবন’। চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭