ইনসাইড গ্রাউন্ড

টাকার কাছে হার মেনেছেন লিভারপুল অধিনায়ক!


প্রকাশ: 13/07/2023


Thumbnail

লম্বা সময় ধরে লিভারপুলের হয়ে খেলছেন জর্ডান হেন্ডারসন। এবার অলরেড শিবির ছেড়ে সৌদি আরব প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদে যোগ দেওয়ার কথা ভাবছেন এই ইংলিশ তারকা ফুটবলার। এমনটাই দাবি জনপ্রিয় গণমাধ্যম দ্য অ্যাথলেটিক

অ্যাথলেটিক জানিয়েছে, সম্প্রতি হেন্ডারসনকে প্রস্তাব দিয়েছে আল ইত্তিহাদ। এই প্রস্তাবের নেপথ্যে আছেন স্টিভেন জেরার্ড। গত সপ্তাহে সৌদি আরবের ক্লাবটির হটসিটে বসেছেন এই কিংবদন্তি ফুটবলার। একসময় লিভারপুলে হেন্ডারসনের সঙ্গে জুটি বেঁধে খেলেছেন জেরার্ড। সেই সুবাদে তাদের মধ্যে ভালো বোঝাপড়া আছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, হেন্ডারসনের আল ইত্তিহাদের প্রস্তাব গ্রহণ করার সম্ভাবনা খুবই প্রবল। এর মূলে রয়েছে আর্থিক লোভনায় বেতনের বিষয়টি। অ্যাথলেটিকের দাবি, লিভারপুলের থেকে আল ইত্তিহাদে চারগুণ বেশি বেতন পাবেন ৩৩ বছর বয়সী ফুটবলার। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই নতুন প্রস্তাবটি নিয়ে একটা সিদ্ধান্তে পৌঁছাবেন হেন্ডারসন।

সান্ডারল্যান্ড ছেড়ে ২০১১ সালে লিভারপুলে যোগ দেন হেন্ডারসন। ২০২১ সালে অ্যানফিল্ডের ক্লাবটির সঙ্গে করেন নতুন চার বছরের চুক্তি। সে চুক্তির মেয়াদ শেষ হতে আরও দুই বছর বাকি। এরইমধ্যে আল ইত্তিহাদের প্রস্তাব নিয়ে ভাবতে হচ্ছে তারকা মিডফিল্ডারকে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, শুরুতে আল ইত্তিহাদের প্রস্তাবে রাজি ছিলেন না হেন্ডারসন। কারণ সৌদি আরবের জীবনযাত্রার ধরন ইংল্যান্ডের থেকে পুরোপুরি ভিন্ন। অবশ্য সময় বাড়ার সঙ্গে সঙ্গে লোভনীয় প্রস্তাবটি আমলে নিয়েছেন লিভারপুলের মাঝমাঠের এই সেনানী।

গত ১২ বছরে লিভারপুলের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৯২ ম্যাচে মাঠে নেমেছেন হেন্ডারসন। ২০১৫ সালে জেরার্ড এলএ গ্যালাক্সিতে নাম লেখালে লিভারপুলের নেতৃত্ব পান হেন্ডারসন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭