কালার ইনসাইড

মুক্তির আগেই আইনি সমস্যার মুখে কঙ্গনার ‘তেজাস’


প্রকাশ: 14/07/2023


Thumbnail

শিগগির মুক্তি পেতে যাচ্ছে কঙ্গনা রানাউত অভিনীত ছবি ‘তেজাস’। তবে তার আগেই হয়তো বড়সড় আইনি ঝামেলায় জড়াবে এই ছবিটি, এমনটাই অনুমান করা হচ্ছে। কথা ছিল বিজেপি নেতা ও রাজনীতিবিদ ময়াঙ্ক মধুর কাজ করবেন এই ছবিতে। কিন্তু এখন শোনা যাচ্ছে তাকে নাকি এই ছবি থেকে নির্মাতারা বাদ দিয়ে দিয়েছেন। তাই এবার তিনি প্রযোজকদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলেই জানিয়েছেন।

সর্বেশ মেওয়ারা পরিচালিত এই ছবিটিতে অভিনয় করার কথা ছিল তার। কিন্তু এই ছবি থেকেই তাকে বাদ দিয়ে দেওয়ার ফলে এর বিরুদ্ধে তিনি আইনি লড়াই শুরু করবেন বলেই জানিয়েছেন। ছবিটিতে কঙ্গনা রানাউতকে একজন ফাইটার প্লেনের পাইলট হিসেবে দেখা যাবে। সেই সঙ্গে ছবিটিতে দেখানো হবে ভারতীয় বিমান বাহিনীর অন্যতম সৈনিক তথা পাইলট তেজাস গিলের গল্প।

বলিউড হাঙ্গামাকে দেওয়া একটি সাক্ষাৎকারে ময়াঙ্ক জানিয়েছেন, তিনি এই ছবির একাধিক দৃশ্যের জন্য কঙ্গনাকে অনেক সাহায্য করেছেন। টানা দুই বছর ধরে চেষ্টা করেও কঙ্গনা যেটা করতে পারেননি তিনি সেই বিমান বাহিনীর বেস সহ দিল্লি মোরাদাবাদ, ইত্যাদি জায়গায় শুটিং করতে সাহায্য করেছেন।

তিনি আরও জানান,  এই ছবির পরিচালক তাকে এই ছবিতে একটি ১৫ মিনিটের চরিত্র দেবেন বলেও জানিয়েছিলেন। কিন্তু পরে সেটা রাখা হয় না। এই বিজেপি নেতার কথায়, ‘আমার চরিত্রের দৈর্ঘ্য কমতেই থাকে। তারপরও আমায় বলা হয় ২-৩ মিনিটের একটা শট দেওয়া হবে। আমি তখন বলি দেই আমি এই কাজ করব না।’

ময়াঙ্ক কঙ্গনার বিরুদ্ধে মন্তব্য করেন। জানান, অভিনেত্রী নাকি তাকে বলেছিলেন ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে তার নাম অ্যাসোসিয়েট প্রোডিউসার হিসেবে দেওয়া হবে। কিন্তু সেটাও করা হয়নি। বিশেষ ধন্যবাদ যাদের জানানো হয়েছে সেই তালিকায় কেবল নাম ছিল তার। আগামী অক্টোবর মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭