কালার ইনসাইড

যুক্তরাষ্ট্রে ছেলে জয়কে নিয়ে একসাথে ঘুরে বেড়াচ্ছেন শাকিব-অপু


প্রকাশ: 15/07/2023


Thumbnail

যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ঈদের আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’। এ কারণে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান গেছেন আমেরিকায়। তবে গতকাল বুধবার হঠাৎ করেই ছেলে জয়কে নিয়ে সে দেশের উদ্দেশ্যে উড়াল দিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এসবই পুরান খবর। নতুন খবর হলো যুক্তরাষ্ট্রে এক সাথে ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াচ্ছেন শাকিব-অপু। 

দেখের একটি গণমাধ্যমের কাছে আসা এক ভিডিওতে দেখা গিয়েছে ‘প্রিয়তমা’ ছবির এই তারকাকে দেখা গেল বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন। তাঁর ঠিক পাশের আসনে বসে থাকতে দেখা গেছে ‘লাল শাড়ি’ তারকা ও সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে। পেছনের আসনে বসা তাঁদের সন্তান আব্রাহাম খান জয়।

ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘প্রিয়তমা’ দেখতে দেশের প্রেক্ষাগৃহে দর্শকের এখনো উপচে পড়া ভিড়ের খবর পাওয়া যায়। গতকাল শুক্রবারও দেশের বিভিন্ন সিনেমা হলে হাউসফুল গেছে ছবিটি। ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। ৭ জুলাই যুক্তরাষ্ট্র আর কানাডায়ও মুক্তি পেয়েছে ছবিটি।

এদিকে শাকিব খানের যাওয়ার ঠিক দুই সপ্তাহের মধ্যে ১৩ জুলাই রাতে আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দেন অপু বিশ্বাস। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে গেছেন অপু। নিউইয়র্কের বিভিন্ন সূত্র বলছে, স্থানীয় সময় গত বৃহস্পতিবার দুপুরে জয়সহ সেখানে পৌঁছান অপু বিশ্বাস। স্থানীয় সময় সেদিন রাতে এবং গতকাল শাকিব খান ও অপু বিশ্বাস এবং তাঁদের সন্তান জয়কে একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা গেছে। অপু ও জয়কে নিয়ে ঘোরাঘুরির সময় যে গাড়িতে তাঁরা ছিলেন, সেই গাড়িটি চালাচ্ছিলেন শাকিব খান।

দেশের প্রেক্ষাগৃহে শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিটি দাপটের সঙ্গে চলছে, ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ ছবিটিও। এক ফেসবুক পোস্টের মাধ্যমে অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ চলচ্চিত্র দেখার আহ্বান জানিয়েছিলেন শাকিব খান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭