কালার ইনসাইড

ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ী হয়ে আসছেন পঙ্কজ


প্রকাশ: 15/07/2023


Thumbnail

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ও বর্ষীয়ান রাজনীতিবিদ অটল বিহারি বাজপেয়ীর ভূমিকায় দেখা যাবে গুণী অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে । তিনি সম্প্রতি ‘ম্যায় অটল হু’ শিরোনামের সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাটি বাজপেয়ীর বর্ণিল জীবনকে পর্দায় আনতে যাচ্ছে এবং এটি পরিচালনা করেছেন রবি যাদব। সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে।

শুটিং শেষে একটি ভিডিও পোস্ট করেছেন পঙ্কজ ত্রিপাঠী। সিনেমাটির কলাকুশলী ও নির্মাতাদের সঙ্গে শুটিংয়ের সমাপনী ভিডিটিওর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘এই অটল যাত্রা চিরকাল মনে থাকবে। শ্রী অটল বিহারি বাজপেয়ীর মতো একজন মহান ব্যক্তির মুখ বড় পর্দায় আনতে যাচ্ছি। নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে।

এর আগে লখনৌয়ে শুটিং শিডিউল চলাকালীন সিনেমাটির নির্মাতারা উত্তর প্রদেশের মাননীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাথে দেখা করেন এবং এটি নিয়ে দীর্ঘ আলোচনা করেন। শনিবার মুম্বাইয়ে সিনেমার চূড়ান্ত সময়সূচি শেষ হয়েছে। মুম্বাই, দিল্লি, কানপুর ও লখনৌয়ে ৪৫ দিনে শুট করা সিনেমাটি অটল বিহারি বাজপেয়ীর শৈশব এবং অসাধারণ রাজনৈতিক যাত্রাকে পর্দায় ফুটিয়ে তুলবে। 

‘ম্যায় অটল হু’তে আরো অভিনয় করেছেন ব্রিটিশ অভিনেতা বেনেডিক্ট গ্যারেট, মধু সিং, রাজেশ দুবে। এর চিত্রনাট্য লিখেছেন রবি যাদব, উৎকর্ষ নাইথানি, ঋষি ভিরমানি। পরিচালনা করেছেন রবি যাদব। ২০২৩ সালের ২৫ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।  


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭