ইনসাইড গ্রাউন্ড

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী ফুটবল রেফারি


প্রকাশ: 16/07/2023


Thumbnail

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী রেফারি ক্লাউডিয়া রোমানি। ইতালির এই সুন্দরী, রেফারি হওয়ার জন্য মডেলিং ক্যারিয়ারকে পিছনে ফেলে এসেছেন। এখন তার প্রিয় ফুটবল খেলোয়াড় এ সময়ের সবচেয়ে জনপ্রিয় লিওনেল মেসি। তার সঙ্গ পেলেই তিনি ফটোশুট নিতে ভুল করবেন না। বৃটিশ একটি পত্রিকা বলছে, ইতালিয়ান রোমানি বিশ্বজুড়ে ব্যাপকভাবে পরিচিত ‘ওয়ার্ল্ডস সেক্সিয়েস্ট রেফারি’ বা সারাবিশ্বের যৌন আবেদনময়ী রেফারি হিসেবে। শুধু ফুটবলের টানে তিনি ২০১৪ সালে তার মডেলিং ক্যারিয়ারকে লাল কার্ড দেখিয়েছেন। তারপর থেকে পূর্ণ সময় রেফারি হিসেবে কাজ করছেন।

এর আগে তিনি মডেলিং করেছেন বিখ্যাত প্লেবয়, জিকিউ, কসমোপলিটন ম্যাগাজিনের জন্য। কিন্তু রেফারি হিসেবে তার খ্যাতি এসেছে বেশি। এ জন্য ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১৩ লাখ। সর্বশেষ তিনি ফটোশুট নিয়েছেন সাত বারের ব্যালন ডি’অর বিজয়ী সেই লিওনেল মেসির সঙ্গে

ইংলিশ কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহ্যামের ফ্রাঞ্চাইজ খুব সহসাই উন্মুক্ত হতে চলেছে মেসির জন্য।

মেসি যাচ্ছেন ইন্টার মায়ামিতে। এ জন্য ইন্টার মায়ামির শার্ট ও টাওয়েল পরে বিকিনি পরা বেশ কিছু ছবি পোস্ট করেছেন রোমানি। যুক্তরাষ্ট্রের মায়ামিতে এখন বসবাস তার। তিনি একটি পোস্টে লিখেছেন, মহান এই ফুটবলারের জন্য এভাবেই আমি খুশি।

রোমানি যদিও অনেক ফলোয়ার অর্জন করেছেন। তবে এবার লিটল ম্যাজিশিয়ান হিসেবে পরিচিত মেসির যে কোনো ম্যাচের দায়িত্ব নিচ্ছেন না তিনি। এর কারণ হিসেবে রোমানি মনে করেন, ম্যাচের ভেতর প্রয়োজনে মেসিকে ম্যাচ অর্ডার দেওয়া তার জন্য কঠিন হয়ে পড়বে। যদি হলুদ কার্ড দেখাতে হয়! তাই তিনি মাঠে নামবেন না ম্যাচ পরিচলনা করতে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭