কালার ইনসাইড

‘সুড়ঙ্গ’র পর রাফির নতুন সিনেমা ঘিরে রহস্য


প্রকাশ: 18/07/2023


Thumbnail

এই সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি। গেল ঈদে মুক্তি পেয়েছে তার ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। যেখানে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও তমা মির্জা। যা ইতিমধ্যেই দর্শকদের মন কেড়েছে। দর্শকদের চাহিদায় এবার ‘সুড়ঙ্গ’ মুক্তি পাচ্ছে কানাডা, আমেরিকা ও কলকাতার বেশ কিছু প্রেক্ষাগৃহে। এরই মধ্যে রাফি জানান দিলেন তার পরবর্তী সিনেমার।

এই নির্মাতা জানান, এবারের সিনেমাটি তৈরি হবে টিএম ফিল্মস’র ব্যানারে। নাম এখনও চূড়ান্ত হয়নি। আর এই সিনেমার শুটিং হবে আকাশে। কারণ এর গল্পটাই এমন।

নতুন সিনেমা প্রসঙ্গে রাফি বলেন, এই ছবি নিয়ে এখন কিছুই বলতে চাই না। তবে কিছু কথা যদি বলি- এটি হবে দেশের বেস্ট একটি ছবি। এর বাজেট থেকে শুরু করে সব কাজ- সবকিছুই হবে বড় পরিসরে। আপনার দেখেছেন, কৌশিক হোসেন তাপস গানবাংলা টিভি’র মাধ্যমে সংগীতে আমুল পরিবর্তন এনেছেন। তারা বেশ কিছুদিন আগে ছবি নির্মাণের ঘোষণা দিয়েছে। এবার সেখান থেকেই তৈরি হচ্ছে এটি।

তিনি আরও বলেন, ছবির শিল্পীদের নাম ও কোথায় কোথায় শুটিং হবে- তা নিয়ে এখনই কিছু বলতে চাই না। খুব শিগগিরই সংবাদ সম্মেলন করে বিষয়টি জানানো হবে। তবে এটুকু নিশ্চিত, দারুণ কিছু হচ্ছে যাচ্ছে।

এদিকে, আগামী শুক্রবার কলকাতায় মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’। আর এ কারণে আজ মঙ্গলবার দেশটির উদ্দেশে রওনা দিচ্ছিন রাফি। ওপার বাংলায় ‘সুড়ঙ্গ’ পরিবেশনার দায়িত্বে আছে এসভিএফ (শ্রী ভেঙ্কটেশ ফিল্মস)।

রায়হান রাফির ‘সুড়ঙ্গ’তে নিশো ও তমার পাশাপাশি আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিলসহ অনেকে। সিনেমার আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া। এটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭