কালার ইনসাইড

অক্ষয়-আরশাদকে কে নিয়ে আসছে ‘ওয়েলকাম ৩’


প্রকাশ: 18/07/2023


Thumbnail

দীর্ঘদিন ধরেই ভক্তরা প্রতীক্ষায় ছিলেন ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী চলচ্চিত্রের। অক্ষয় কুমারের হাত ধরে শুরু হওয়া এই ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমাই বক্স অফিসে দারুণ সফল। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়েলকাম’-এ ছিলেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, নানা পাটেকর, অনিল কাপুর, পরেশ রাওয়ালরা। এরপর ২০১৫ সালে মুক্তি পায় ‘ওয়েলকাম ব্যাক’।

অক্ষয়ের শিডিউল ব্যস্ততার কারণে তিনি দ্বিতীয় কিস্তি ছেড়ে দেন। ফলে নায়ক হিসেবে ছিলেন জন আব্রাহাম আর নায়িকা হন শ্রুতি হাসান। এতেও ছিলেন অনিল কাপুর, নানা পাটেকর, পরেশ রাওয়ালরা। তবে প্রথম কিস্তির মতো গল্প সেভাবে জমেনি।এর পর থেকেই ভক্তদের প্রত্যাশা ছিল অক্ষয়ের হাত ধরেই আসবে ‘ওয়েলকাম ৩’। ভক্তদের সেই প্রত্যাশা অবশেষে পূরণ হতে যাচ্ছে। কমেডি কিং অক্ষয়ের হাত ধরেই আসছে  ‘ওয়েলকাম ৩’। অভিনেতা আরশাদ ওয়ার্সি নিশ্চিত করলেন ‘ওয়েলকাম ৩’ আসার বিষয়টি। বেশ বড় বাজেটেই আসছে ‘ওয়েলকাম ৩’। এবার ‘লার্জার দেন লাইফ’ এক্সপেরিয়েন্স হতে চলেছে দর্শকদের জন্য। অক্ষয় কুমারের সঙ্গে থাকছেন সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল, আরশাদ ওয়ার্সি।

‘ওয়েলকাম ৩’ সম্পর্কে আরশাদ ওয়ার্সি বলেন, এখন সিনেমার দৃশ্যপট বদলে গেছে। হলে যে সিনেমা আসছে বেশির ভাগই সুপার হিরো ফিল্ম।যেগুলো ভাবনার থেকেও বড়। একটা বিশাল চলচ্চিত্রে ছোট কিছু করা, এ রকম কিছু চাই না আমি। আমি এমন কিছু চাই, যা আমাকে সন্তুষ্টি দেবে। আর এসব সিনেমাতে কাজ করে শুধু অর্থ আসবে। তাই সেগুলোকে না করেছি, ‘ওয়েলকাম ৩’কে হ্যাঁ করেছি।

‘ওয়েলকাম’ ছাড়াও অক্ষয়ের সঙ্গে আরো একটি ফ্র্যাঞ্চাইজিতে দেখা যাবে আরশাদ ওয়ার্সিকে। আর সেটি হলো ‘জলি এলএলবি ৩’। ‘জলি এলএলবি’র প্রথম কিস্তিতে ছিলেন আরশাদ, দ্বিতীয় কিস্তিতে অক্ষয় কুমার। এবার তৃতীয় কিস্তিতে একসঙ্গে দেখা যাবে আরশাদ আর অক্ষয়কে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭