কালার ইনসাইড

আলিয়ার পোশাক ব্র্যান্ড কিনে নিল মুকেশ আম্বানি


প্রকাশ: 18/07/2023


Thumbnail

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের পোশাক ব্র্যান্ড ‘এড-এ-মাম্মা’ কিনে নিতে চলেছে ভারতের শীর্ষ ধনী গ্রুপ মুকেশ আম্বানির রিলায়েন্স। রিলায়েন্স ইন্ডাস্ট্রির একটি অংশ রিলায়েন্স ব্র্যান্ড এখন এ বিষয়ে আলোচনা চালিয়ে যাচ্ছে। ৩০০ থেকে ৩৫০ কোটি টাকার বিনিময়ে তারা এই ব্র্যান্ড কিনবে বলে জানা গেছে। মোটামুটি সব ফাইনাল হয়ে গেছে এবং আগামী ১০ দিনের মধ্যে এগ্রিমেন্ট হয়ে যাবে দুই ব্র্যান্ডের মধ্যে।

২০২০ সালে আলিয়া ব্র্যান্ডটি চালু করেছিলেন। তার এই ব্র্যান্ড চালু করার মূল উদ্দেশ্য ছিল দেশের শিশুদের জন্য কম দামে ভালো মানের টেকসই পোশাক নিয়ে আসা। তিনি দেখেছিলেন ভারতীয় শিশুদের জন্য তেমন কোনো ভালো মানের পোশাকের ব্র্যান্ড নেই। তাই তিনি এটা চালু করেন।

ফার্স্ট ক্রাই, আজিও, মিন্ট্রা, অ্যামাজন, টাটা ক্লিক ইত্যাদিতে ই-কমার্স সাইটের মাধ্যমে আলিয়ার ব্র্যান্ডের পোশাক ব্যাপকভাবে বিক্রি হয়। এ ছাড়া লাইফস্টাইল এবং শপার্স স্টপেও এই ব্র্যান্ডের পোশাক পাওয়া যায়। মূলত ৪ থেকে ১২ বছর বয়সীদের জন্য এই ব্র্যান্ড চালু করা হয়েছিল। চলতি বছরের শুরুর দিকে একদম ছোটদের জন্য বডিস্যুট, স্লিপ স্যুট নিয়ে আসা হয়। এর আগে নিজের ব্র্যান্ড সম্পর্কে আগামী দুই-তিন বছরের পরিকল্পনার কথা জানিয়ে আলিয়া বলেছিলেন, তিনি এই ব্র্যান্ডের ইনফ্যান্ট বিভাগটি আরো বড় করতে চান। তিনি আরো ক্যাটাগরি অ্যাড করার কথাও ভাবছেন। 

আলিয়া ভাটের শিশুদের পোশাক ব্র্যান্ড ‘এড-এ-মাম্মা’ গ্রহণের মাধ্যমে রিলায়েন্সের শিশু পোশাকের যে পোর্টফোলিও আছে সেটা অনেকটাই বাড়বে বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে একাধিক আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে পার্টনারশিপ রয়েছে রিলায়েন্সের। লাইফস্টাইল বিভাগের ক্ষেত্রে এর মধ্যে আরমানি এক্সচেঞ্জ, বার্বেরি, ব্যালি, কানালি, ডিজেল, ডিউন, জিম্মি চো, মার্কস অ্যান্ড স্পেন্সারের মতো ব্র্যান্ড আছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭