ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুর আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে কৃষক দল কর্মী নিহত


প্রকাশ: 18/07/2023


Thumbnail

লক্ষ্মীপুর আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ হয়েছে। এতে এক কৃষক দল কর্মী  নিহত হয়েছেন বলে দাবি করেছে বিএনপি।   লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক নিহতের প্যান্টের পকেট তল্লাশি করে জানান তার নাম মোহাম্মদ সজিব। সে চরশাহী ইউনিয়ান কৃষক দল কর্মী। এছাড়া সংঘর্ষে জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে পৌরশহরের মদিন উল্যাহ হাউজিংয়ের একটি বাসার সিঁড়ির রুম থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। 

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. আনোয়ার হোসেন বাংলা ইনসাইডারকে বলেন, রক্তাক্ত এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জেলা কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন ও সদর (পূর্ব) উপজেলা ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন ভূঁইয়া বাবু জানান, তাদের শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচিতে প্রথমে কলেজ রোড এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। এরপর রামগতি-লক্ষ্মীপুর সড়কের আধুনিক হাসপাতালের সামনে পুলিশ-বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ সময় সংঘর্ষ এড়াতে  পুলিশ দুই দলের নেতাকর্মীদের ওপর গ্যাস এবং রাবার বুলেট ছুড়তে থাকে। এতে জেলা ছাত্রদল সভাপতি ইব্রাহিম গুলিবিদ্ধসহ অর্ধশত নেতাকর্মী আহত হন


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭