কালার ইনসাইড

নতুন চমক নিয়ে হাজির হলেন প্রভাস


প্রকাশ: 20/07/2023


Thumbnail

প্রভাসের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘প্রজেক্ট কে’-এর ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। পরিচালক নাগ অশ্বিনের মহাকাব্যিক বিজ্ঞান-কল্পকাহিনী চলচ্চিত্র থেকে প্রভাসের প্রথম চেহারা উন্মোচন করা হয়েছে। এতে আরো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান এবং দিশা পাটানি। বৈজয়ন্তী মুভিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা প্রভাসের ফার্স্ট লুকে তাকে একটি রুক্ষ অবতারে দেখা গেছে।

লম্বা চুল এবং দাড়িতে একটি সুপারহিরো বর্ম পরিহিত অবস্থায় হাতের মুঠো দিয়ে মাটি স্পর্শ করতে দেখা যায় প্রভাসকে। চোখে ছিল হুমকিমুলক অভিব্যক্তি। প্রভাসের ফার্স্ট লুক প্রকাশ করে ক্যাপশনে লেখা ছিল, হিরো উঠেছে, এখন থেকে খেলা  বদলে যাবে। ‘প্রজেক্ট কে’ থেকে রেবেল তারকা প্রভাস।

২০ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্র এবং ২১ জুলাই ভারতে প্রথম ঝলক প্রকাশ হবে। ‘সান দিয়েগো কমিক-কন ২০২৩’-এ প্রথম ভারতীয় ফিল্ম হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে ‘প্রজেক্ট কে’ ৷ অনুষ্ঠানে পরিচালক নাগ অশ্বিনের পাশাপাশি কমল হাসান, প্রভাস এবং দীপিকা পাড়ুকোন অংশ নেবেন। ‘কমিক-কন’-এ চলচ্চিত্রটির শিরোনাম, ট্রেলার এবং মুক্তির তারিখ উন্মোচন করা হবে। চলচ্চিত্রের শিরোনাম, ট্রেলার এবং মুক্তির তারিখ উন্মোচন করবে।

এর আগে নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে ‘প্রজেক্ট কে’-এর একটি বিলবোর্ড প্রচার হয়েছে যাতে লেখা ছিল, “প্রথম ঝলক ২০ জুলাই।” সোমবার ‘প্রজেক্ট কে’ থেকে থেকে দীপিকা পাড়ুকোনের প্রথম লুক উন্মোচন করা হয়েছে।

তারকাবহুল চলচ্চিত্র ‘প্রজেক্ট কে’ তেলেগু, হিন্দি, তামিল, মালায়ালম, কন্নড় এবং ইংরেজি ভাষায় ২০২৪ সালের ১২ জানুয়ারী মুক্তি পাওয়ার কথা রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭