ইনসাইড বাংলাদেশ

নওগাঁয় স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার


প্রকাশ: 20/07/2023


Thumbnail

নওগাঁর পত্নীতলায় স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে পাষন্ড স্বামী রেজাউল করিম (৩৮) কে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোরে জেলার পোরশা উপজেলার তিলনা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি পত্নীতলা থানার বোয়ালীয়া গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- গত ১২ জুলাই রাত সাড়ে ১০ টার দিকে স্বামী রেজাউল নিজ বাড়ীতে স্ত্রী ফৌজিয়া বেগম (৩৫) এর সাথে সাংসারিক বিষয়কে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং ঝগড়া হয়। ঝগড়ার সময় রেজাউল ক্ষিপ্ত হয়ে এলোপাথারিভাবে ভিকটিমকে মারধর করে। একপর্যায়ে ঘর থেকে ছুরি এনে ভিকটিমের পেটে ঢুকিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই ফৌজিয়ার পেটের নাড়িভুড়ি বের হয়ে যায় মাটিতে লুটিয়ে পরে। ভিকটিম এর ছেলে-মেয়ে এবং বাবা দ্রুত
ঘটনাস্থলে এসে রাত আড়াইটার দিকে ভিকটিমকে অ্যাম্বুলেন্স যোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পর ১৭ জুলাই (সোমবার) মারা যান ফৌজিয়া। পরবর্তীতে পুলিশ লাশের সুরতহাল ও ময়না তদন্ত শেষে পরদিন সন্ধ্যায় ভিকটিমের লাশ পত্নীতলায় নিজ বাড়িতে নিয়ে যায় ও দাফন সম্পন্ন করে।

 

ঘটনায় ভিকটিমের বাবা পত্নীতলায় থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকেই র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি অভিযানিক দল আসামী রেজাউলকে গ্রেফতারের জন্য মাঠে নামে। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় বৃহস্পতিবার ভোরে পোরশা থানার তিলনা এলাকা হতে পাষন্ড স্বামী রেজাউল করিম গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পত্নীতলায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭