কালার ইনসাইড

প্রসেনজিত, অনির্বাণ, যিশু, সৃজিতের মধ্যমণি জয়া


প্রকাশ: 20/07/2023


Thumbnail

পাঁচ বছর পর আবারো সৃজিত মুখার্জির পরিচালনায় কাজ করতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সিনেমার নাম ‘দশম অবতার’। এরমধ্যেই ছবিটির প্রথম চমক প্রকাশ্যে এল।ছবির কেন্দ্রীয় চরিত্রের সবাইকে নিয়ে এক ফ্রেমে ছবি তুলে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলেন সৃজিত। 

ছবিতে তার সঙ্গে রূপম ইসলাম, অনির্বাণ ভট্টাচার্য, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত প্রমুখকে দেখা যায়। আর ছবির মধ্যমণি হয়ে আছেন জয়া আহসান। একদম ‘দাবাং’ লুকে ধরা দিলেন ছবির শিল্পীরা। সবার পরনে সাদা শার্ট এবং জিন্স। একটি পুরনো বাড়ির সামনে দাঁড়িয়ে তাঁদের ছবি তুলতে দেখা যায়। এই ছবিটি পোস্ট করে লেখেন, ‘শীঘ্রই আসছে।



উল্লেখ্য , এদিন বাগবাজারের বসুবাটীতে ছবির লগো উন্মোচনের অনুষ্ঠান হয়। সেখান থেকেই এই ছবি পোস্ট করেন ‘অটোগ্রাফ’ ছবির পরিচালককআর এই ছবি দেখেই এক প্রকার ঘুম ছুটেছে ভক্তদের! অনেকেই জানান তারা এই ছবির জন্য মুখিয়ে আছেন। একসঙ্গে এতজন গুণী মানুষকে দেখে সকলেই অভিভূত। পূজায় যে বড়সড় কোনও চমক অপেক্ষা করে রইল সেটা স্পষ্ট।

এই ছবিতে আগে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের থাকার কথা ছিল। কিন্তু তিনি গর্ভবতী হওয়ার কারণে তার জায়গায় এই ছবিতে থাকবেন জয়া। একটা সময় সৃজিত-জয়ার প্রেম নিয়ে কম চর্চা হয়নি। আবারও তারা একত্রে কাজ করবেন এই ছবিতে। ফলে স্বাভাবিক ভাবেই নতুন করে শুরু হয়েছে চর্চা।

এই ছবিতে অভিনয়ের সঙ্গে গানেও যে বিশাল চমক থাকবে সেটা স্পষ্ট। চলতি বছরের পূজায় মুক্তি পাবে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’-।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭