কালার ইনসাইড

সড়ক দুর্ঘটনায় আহত ডন


প্রকাশ: 20/07/2023


Thumbnail

খ্যাতিমান পরিচালক সোহানুর রহমান সোহানের আবিস্কার মোহাম্মদ আশরাফুল হক ওরফে বড় পর্দার ডন মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। তার দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন খল অভিনেতা জাহিদ হোসেন। এরআগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ডনের দুর্ঘটনার খবর জানিয়ে একটি পোস্ট দেন। পরে এই প্রতিবেদক জাহিদের সঙ্গে যোগাযোগ করলে তিনি সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় ডন ভাই আহত হয়েছেন। এখন তিনি ঢাকার একশো ফিটের  বাসাতেই অবস্থান করছেন।

এ ব্যাপারে মুঠোফোনে ছয় শতাধিক সিনেমার অভিনেতা ডন বলেন, খাগড়াছড়িতে কিছু বন্ধুদের আমন্ত্রণে বাইক চালিয়ে যাচ্ছিলাম। খাগড়াচড়ির যাওয়ার পথে বৃষ্টিস্নাত রাস্তায় পিছিল খেয়ে সাইডে চলে যাই। পরে উপজেলা চেয়ারম্যানসহ অন্যান্য বন্ধুরা খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। সেখানে চারদিন থাকার পর ঢাকায় ফিরেছি।



তিনি বলেন, বৃষ্টিতে রাস্তা পিছল থাকায় পড়ে গিয়ে শরীর, হাত ও মুখের বিভিন্ন অংশ রক্তাত্ব হয়েছে। সবার দোয়ায় এখন একটু ভালো। 

ডন সর্বশেষ ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করেন। এতে শহীদুজ্জামান সেলিমের সহকারী হিসেবে ডনের অভিনয় প্রশংসিত হয়। 

উল্লেখ্য, সোহানুর রহমানের লাভ দিয়ে ক্যারিয়ার শুরু হয় ডনের এরপর কেয়ামত থেকে কেয়ামতসহ প্রয়াত সালমান শাহ’র সঙ্গে সর্বাধিক ২৪ সিনেমায় অভিনয় করেন চিরতরুন এই অভিনেতা। এছাড়া কৌশিক হোসেন তাপস পরিচালিত ‘কত ভালোবাসি তোমাকে’ টেলিছবিতে নায়িকা জনা’র বিপরীতে নায়কও ছিলেন তিনি। অভিনয়ের পাশাপাশি এক ‘জনমের ভালোবাসা’ নামে একটি চলচ্চিত্রও প্রযোজনা করেছেন ডন। ডন অভিনয়ের পাশাপাশি গড়ে তুলেছেন ব্যান্ড দল ‘আর্কাইভ’। ২০১৫ থেকে ২০১৬ সাল পর্যন্ত দুই বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্বও পালন করেছেন তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭