কালার ইনসাইড

ছুটির দিনে কোথায় কী দেখবেন?


প্রকাশ: 21/07/2023


Thumbnail

বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে ওটিটি মাধ্যম বেশ জনপ্রিয় হয়ে উঠছে। প্রতি সপ্তাহে ওটিটিতে যুক্ত হচ্ছে নতুন নতুন কনটেন্ট। চলতি সপ্তাহে মুক্তি পাওয়া ও মুক্তির অপেক্ষায় থাকা নতুন ওয়েব সিরিজ, সিনেমা, প্রামাণ্যচিত্র, রিয়েলিটি শোর খবর নিয়ে আমাদের নিয়মিত আয়োজন।

অ্যামাজন প্রাইম ভিডিও 

অনেক জল্পনা-কল্পনা শেষে অবশেষে জাহ্নবী কাপুর ও বরুণ ধাওয়ান অভিনীত রোমান্টিক ড্রামা ‘বাওয়াল’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মেই। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও মুক্তি পেয়েছে ২১ জুলাই এ সিনেমা। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনা ব্যানার ‘নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেনমেন্ট’-এর সঙ্গে অশ্বিনী আইয়ার তিওয়ারি ও নীতেশ তিওয়ারির সংস্থা ‘আর্থস্কাই পিকচার্স’-এর সহযোগিতায় তৈরি হচ্ছে প্রেম কাহিনি ‘বাওয়াল’। এই প্রথম একসঙ্গে বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন বরুণ ধবন ও জাহ্নবী কাপুর। এ সিনেমা প্রাইম ভিডিওর মাধ্যমে ভারত ও বিশ্বের ২০০ দেশে দেখা যাবে। জুলাই মাসে মুক্তি পাবে এ সিনেমা।

হইচই

জয়দীপ মুখোপাধ্যায় এবং অনির্বাণ চক্রবর্তীর জুটি আবারও ফিরছেন ‘ডুগডুগি’  সিরিজের হাত ধরে। এর আগে তাঁরা ‘দ্য একেন’ সিরিজে কাজ করেছেন। দর্শকদের থেকে দারুণ সাড়া পেয়েছেন। এবার একদম নতুন রূপে ধরা দিলেন এই পরিচালক-অভিনেতা জুটি। 

এই সিরিজে অনির্বাণকে একদম অদেখা লুকে দেখা গেল। তাঁর সঙ্গে যোগ্য বন্ধু হিসেবে আছেন বিশ্বনাথ বসু। এছাড়া এখানে অন্যান্য চরিত্রে দেখা যাবে রয়তী ভট্টাচার্য, লোকনাথ দে, শ্রেয়া ভট্টাচার্য, প্রমুখকে। আগামী ২৮ জুলাই থেকে স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের।

হইচইতে মুক্তি পাবে এই সিরিজ। পদ্মনাভ দাশগুপ্ত এই সিরিজের সংলাপ লিখেছেন। পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। প্রযোজনা করেছে এসভিএফ। উল্লাস মল্লিকের উপন্যাসের ভিত্তিতে তৈরি করা হয়েছে এই সিরিজ।

ডিজনি হটস্টার

গেল সপ্তাহে মুক্তি পেয়েছে কাজল এবং যীশু সেনগুপ্ত অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’। এই সিরিজে নয়নিকা সেনগুপ্তর চরিত্রে অভিনয় করেছেন কাজল। ট্রেলার মুক্তির পর থেকেই ‘দ্য ট্রায়াল’ সিরিজটি ঘিরে অনুরাগীদের উৎসাহের শেষ নেই। জানা গেছে, এই সিরিজটির একটি অংশ প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত, রিয়া চক্রবর্তী ও অর্ণব গোস্বামীর ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে। ডিজনি হটস্টারে দেখতে পাওয়া যাচ্ছে ‘দ্য ট্রায়াল’ সিরিজটি। ইতিধ্যেই বেশ আলোচনায় উঠে এসেছে এটি।

নেটফ্লিক্স 

আগামী ২৭ জুলাই মুক্তি পাচ্ছে তামিল ছবি মামান্না। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক মারি সেলভারাজ। নতুন এই তামিল চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ভাদিভেলু, উদয়নিধি স্ট্যালিন, ফাহাদ ফাসিল, কীর্তি সুরেশ। 

চরকি 

বাংলাদেশে এই প্রথম চরকিতে আসছে  Chorki Exclusive Show ‘Amin Hannan’s One Night Stand - A Stand Up Comedy Special’। ২০ জুলাই থেকে চরকি-তে এই শো দেখা যাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭