ইনসাইড গ্রাউন্ড

জিম-আফ্রো টি-১০ লিগে মুশফিকের ঝড়, তাসকিনের দারুণ বোলিং


প্রকাশ: 22/07/2023


Thumbnail

আন্তর্জাতিক বিরতির মাঝে বাংলাদেশ জাতীয় দলের দুই তারকা মুশফিকুর রহিম আর তাসকিন আহমেদ গেছেন জিম্বাবুয়েতে জিম-আফ্রো টি১০ টুর্নামেন্টে খেলতে। গতকাল মুখোমুখি লড়াই হয়েছে মুশফিকের দল জোবার্গ বাফেলোস আর তাসকিনের দল বুলাওয়ে ব্রেভস। ম্যাচটিতে মুশফিকদের জয় হলেও তাসকিন আহমেদও দুর্দান্ত পারফর্মেন্স দেখিয়েছেন।

টস হেরে ব্যাটিংয়ে নেমেই তাসকিন আহমেদের তোপের মুখে পড়ে জোবার্গ বাফেলোস।

জিম্বাবুয়ের টি-১০ লিগ খেলতে গিয়ে শুরুটা ঝলমলে হয়েছে বাংলাদেশের দুই তারকা মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদের। জোবার্গ বাফেলোসের হয়ে ঝড়ো ব্যাটিংয়ে সর্বোচ্চ রান করে দলের জয়ে অবদান রেখেছেন মুশফিক। একদিনে টানা দুই ম্যাচ খেলে সেরা বোলিং করেছেন তাসকিন।

শুক্রবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে এক দিনে দুই ম্যাচ খেলে তাসকিনের দল বুলাওয়ে ব্রেইভস। হারারে হ্যারিকেনসের বিপক্ষে জিতলেও পরের ম্যাচ মুশফিকদের জোবার্গ বাফেলোসের কাছে হেরে যায়। দুই ম্যাচেই দলের সেরা বোলিং পারফর্মার ছিলেন তাসকিন।

হারারে হ্যারিকেনসের বিপক্ষে ২ ওভার বল করে মাত্র ৭ রান দিয়ে নেন ১ উইকেট। আগে ব্যাট করে তার দলের ১২৮ রানের জবাবে মাত্র ৭৯ রান করতে পারে হারারে। এদিন ব্যাটিংয়েও নেমেছিলেন তাসকিন করতে পারেন ৩ বলে ৪ রান।

ফ্লাড লাইট জটিলতায় আগের দিনের খেলাও এদিন চলে আসায় একদিনে দুটি ১০ ওভারের ম্যাচ খেলতে হয় বুলাওয়েকে। মুশফিকদের বিপক্ষে পরের ম্যাচে ১০ রানে হারে তারা। দল হারলেও ২ ওভারে ১১ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ঝলক দেখান তাসকিন। আউট করেন মোহাম্মদ হাফিজ, রবি বোপারা আর ডেলানো পটগেইটারকে।

তাসকিনের ছোবল সামলে ওই ম্যাচে ব্যাট চওড়া হয়ে উঠে মুশফিকের। ২৩ বলে ৮ চারে ৪৬ রানের ঝড়ো ইনিংস খেলেন অভিজ্ঞ উইকেট কিপার ব্যাটার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭