কালার ইনসাইড

সৃজিতের ছবিতে জয়া, মুখ খুললেন শুভশ্রী


প্রকাশ: 22/07/2023


Thumbnail

কয়েকদিন আগে ‘দশম অবতার’ নামে একটি ছবি নির্মাণের ঘোষণা দেন সৃজিত মুখোপাধ্যায়। সেসময় জানা যায়, এ ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান।

সৃজিত আরও জানান, জয়ার স্থানে শুভশ্রীর থাকার কথা ছিল। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ায় ছবির প্রস্তাব ফিরিয়ে দেন রাজপত্নী। তারপরই প্রাক্তন প্রেমিকাকে যুক্ত করেন সৃজিত। সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুললেন এই অভিনেত্রী।

তিনি বলেন, ‘দশম অবতার’-এ থাকতে চেয়েছিলাম। কিন্তু সৃজিত চাননি। পরিচালক আত্মবিশ্বাসী ছিলেন না, কারণ প্রেগন্যান্ট অবস্থায় থাকায়। কিন্তু আমি চেয়েছিলাম ছবিটা করতে, আমাকে সৃজিতের সিদ্ধান্তকে সম্মান জানাই। তবে এতবড় প্রোজেক্ট হাতছাড়া হওয়ার কোনও আফসোস নেই শুভশ্রীর। জানিয়েছেন, আমি জীবনে এমন অনেক বড় প্রোজেক্ট ছেড়েছি।

এর আগে ছবিটিতে শুভশ্রীর না থাকার ব্যাখ্যা দিতে গিয়ে সৃজিত বলেছিলেন, এ ছবিতে মৈত্রীর চরিত্রে অভিনয় করার কথা ছিল শুভশ্রী। এই চরিত্রের অনেক দৃশ্য রয়েছে (চিত্রনাট্যে) যা শারীরিকভাবে খুব ক্লান্তিকর। সেই কারণেই শুভশ্রী সুখবর দেওয়ার পর ওর শারীরিক পরিস্থিতির কথা মাথায় রেখে আমরা দশম অবতারে একসঙ্গে কাজ না করার মিউচুয়াল সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২০ জুলাই) প্রকাশ্যে এসেছে ‘দশম অবতার’-এর লোগো। শুক্রবার (২১ জুলাই) থেকে শুরু হয়েছে শুটিং। একঝাক তারকা সমৃদ্ধ এ ছবিতে জয়া ছাড়াও অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭