ইনসাইড পলিটিক্স

শেখ হাসিনা ভিসা নীতি ভয় করেন না: ওবায়দুল কাদের


প্রকাশ: 22/07/2023


Thumbnail

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিসানীতি ও কারো রক্ত চক্ষুকে ভয় করেন না। প্রয়োজনে ডাল ভাত খাবেন কিন্তু কারো কাছে মাথা নত করবেন না। 

শনিবার (২২ জুলাই) সকালে নোয়াখালীর কবিরহাটে শান্তি, উন্নয়ন ও সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলনে হেরে গেছে, নির্বাচনেও হেরে যাবে। সাম্প্রদায়িকতা আজ আমাদের বড় চ্যালেঞ্জ। সাম্প্রদায়িকতা ও জঙ্গি বাদের আস্থার ঠিকানা বিএনপি। গত চার বছরে বিএনপি কোন আন্দোলন গড়ে তুলতে পারেনি। আন্দোলন সংগ্রাম আর রক্ত ঝরিয়ে তারা আওয়ামী লীগের গতিকে থামাতে পারবে না। 

সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল হয়তো জানেন না এক সময় নোয়াখালী বিএনপির ঘাটি ছিল তা বর্তমানে আওয়ামী লীগের ঘাটিতে পরিণত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কবিরহাটবাসীর ভোটে আমি বারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। তাই এখানকার জনগণের প্রতি আমি কৃতজ্ঞ। স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, বিদ্যুতসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমার নির্বাচনী সব ওয়াদা আমি পূরণ করব।  

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য এইচএম ইব্রাহিম, নিজাম উদ্দীন হাজারী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান সহ জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭