কালার ইনসাইড

কাদের ছবি তোলায় ব্যস্ত ফারুকী-নিপুন-রনি-রাজ ও রাজীবরা


প্রকাশ: 23/07/2023


Thumbnail

মোস্তফা সরয়ার ফারুকী ও তার সঙ্গীরা ঢাকার শোবিজ জগতের সবার কাছে ভাই ব্রাদার হিসেবেই পরিচিত। ফারুকীর এই ভাই ব্রাদাররা তাদের পরিচালিত নাটকের মধ্য দিয়ে প্রশংসা কুড়িয়েছেন। প্রত্যেকেই নিজ নিজ অবস্থানে প্রতিষ্ঠিত। তবে কোনো আয়োজন হলেই জ্বলে উঠেন এই ভাই ব্রাদাররা। মেতে উঠেন আড্ডায়, উদযপানে। রোববার ফারুকী ও তার ভাই ব্রাদার নির্মাতাদের কয়েকটি ছবি দেখা গেল অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর ফেসবুকে।



ছবিতে দেখা যাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকী, আশফাক নিপুন, আদনান আল রাজীব, রেজওয়ান রনি ও মোস্তফা কামাল রাজকে। মজার বিষয় হল- তাদের প্রত্যেকের হাতেই মোবাইল ফোন। সেই ফোনের ক্যামেরার তাক করা সামনের দিকে। কিন্তু কার দিকে সেটাতে রয়েছে ধোঁয়াশা!

খোঁজ নিয়ে জানা গেছেন, একটি পারিবারিক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তারা। সময়ের জনপ্রিয় ওই পাঁচ নির্মাতা ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, মেহজাবীন চৌধুরী, তাসনিয়া ফারিণ, সাবিলা নূর, এলিটা করিম, নীল হুরে জাহানসহ আরও অনেকে।



পাঁচ নির্মাতার ক্যামেরা যে মেহজাবীন, তিশা, ফারিণ ও  এলিটাদের দিকে তাক করা তা সহজেই অনুমেয়। কারণ, মেহজাবীনের পোস্ট করা পরের ছবিগুলো থেকেই সেটাই বোঝা যাচ্ছে।

একফ্রেমে দাঁড়ানো তাদের ছবিটি যে নেটিজেনদের মনে মুগ্ধতার ঢেউ খেলে গেছে তা বলার অপেক্ষা রাখে না। 

এর আগে গত ১১ মে ছিল নির্মাতা আদনান আল রাজিবের জন্মদিন। সেদিন এক নৌ ভ্রমণের আয়োজন করা হয়। সেখানেও যোগ দিয়েছেন এই ভাই ভ্রাদার গ্রুপ। সেই উদযাপনের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতেও উল্লাস করতে দেখা যায় তাদের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭