কালার ইনসাইড

‘সুড়ঙ্গ’ দেখে নিশোকে অভিনয়ের ভগবান বললেন কলকাতার দর্শক


প্রকাশ: 23/07/2023


Thumbnail

এবার ঈদুল আজহায় দেশের ২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সুড়ঙ্গ’। মুক্তির পর সিনেমাটি প্রশংসিত হয়। দেশের গন্ডি পেরিয়ে ওপার বাংলায় শুক্রবার (২১ জুলাই) ২৯টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর সেখানেও বেশ ভালো সাড়া পচ্ছে ‘সুড়ঙ্গ’। 

এদিকে ‘সুড়ঙ্গ’ নিয়ে টলিউডের তারকারাও বার্তা দিচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন, ‘সুড়ঙ্গ’ টিমের প্রত্যেককে জানাই অসংখ্য শুভেচ্ছা।

‘ব্যোমকেশ’খ্যাত গুণী নির্মাতা ও অভিনেতা অরিন্দম শীল ইতোমধ্যে ‘সুড়ঙ্গ’ দেখেছেন। দেখার পর মুগ্ধতা প্রকাশ করে বলেছেন- ‘সুড়ঙ্গ’ দেখলাম এবং ভালোবেসে ফেললাম। দারুণ নির্মাণ ও স্টোরিটেলিং রাফী। আফরান নিশোর অবিশ্বাস্য অভিনয়! তমা মির্জা দারুণ করেছে!এই ছবি মিস করবেন না। 

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি টুইটারে লিখেছেন, ‘সুড়ঙ্গ’ সিনেমার পুরো টিমের জন্য অনেক শুভকামনা রইলো। 

শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় কলকাতার অ্যাক্রোপলিস মলে সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। সেখানে দর্শক ও টলিউডবাসীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। নির্মাতা রাফী জানান, অন্য একটি দেশে নিজের সিনেমার প্রতি দর্শকের এমন আগ্রহ দেখে তিনি আপ্লুত। 

এদিকে সিনেমাটি দেখতে আসা কলকাতার এক নারী  নিশোকে অভিনয়ের ভগবান বলে আখ্যায়িত করেছেন। ছবি দেখা শেষে নিশোর সাথে বেশ কিছু ছবি তিনি তার ফেসবুকে পোস্ট করেন। যেখানে তিনি ক্যাপশনে লিখেন, অভিনয়ের ভগবানকে দেখলাম,  তাকে ছুঁলাম..! স্বপ্ন পূরণ..! ওনার পাগল ভক্ত আমি..! মন থেকে ঈশ্বরের কাছে কিছু চাইলে সেটা সত্যি পাওয়া যায়.. কাল সারারাত ঘুম হয়নি এক্সাইটমেন্ট এ..! আজ একসাথে এক Row তে বসে সিনেমা দেখলাম..! এতো ভালো মানুষ  এত Down to Earth যে কি বলবো..!   Love You Nisho vai..! অসাধারণ সিনেমা.. অসাধারণ অভিনয়! গুরু গুরু..!! সবাই Hall এ গিয়ে দেখে আসুন সুড়ঙ্গ..!

‘সুড়ঙ্গ’ সিনেমায় নিশো-তমা ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনোয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭