ইনসাইড বাংলাদেশ

বিএনপিকে মশার কয়েল নিয়ে আসার পরামর্শ দিলেন ওবায়দুল কাদের


প্রকাশ: 24/07/2023


Thumbnail

সারাদেশ থেকে বিএনপির যেসব নেতাকর্মীরা আসবেন তাদেরকে মশার কয়েল নিয়ে আসার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ কমিটির পরিচিতি সভা শেষে গণমাধ্যমকর্মীদের কাছে বিএনপির জন্য এক পরামর্শ বার্তা্য় তিনি বলেন, আন্দোলন করতে এসে যেন হাসপাতালে ভর্তি না হতে হয়।

ওবায়দুল কাদের বলেন, লাঠিসোঁটা নিয়ে আগেও সমাবেশ করতে এসেছে। কম্বল নিয়েও এসেছে। হাড়ি পাতিল নিয়ে এসে পিকনিকও করেছে। যেখানে সমাবেশ সেখানেই তাদের পিকনিক পার্টি। বর্তমান পরিস্থিতিতে একটা জিনিস বেশি করে হয়তো আনবে। সেটি হচ্ছে মশার কয়েল। বিএনপিকে আমি এটি স্মরণ করিয়ে দিলাম।

২৭ জুলাই বিএনপির মহাসমাবেশ এবং আওয়ামী যুবলীগের তারুণ্যের জয়যাত্রার পাল্টাপাল্টি সমাবেশ নিয়ে কোনো সংঘাতের আশঙ্কা করছেন কিনা এমন প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, আমাদের পক্ষ থেকে কোনো সংঘাত হবে না। সংঘাতের উস্কানি আমরা কখনো দেবো না। আমরা ক্ষমতায় আছি। শান্তিপূর্ণভাবে দেশ চালাতে চাই। চাই শান্তিপূর্ণ নির্বাচন। শুধু শুধু দেশে বিশৃঙ্খলা, অশান্তি সৃষ্টি করে আমাদের তো লাভ নেই।

সরকার পতনের এক দফার বিএনপির মহাসমাবেশ কে আমলে নিচ্ছেন না জানিয়ে তিনি বলেন, দেশের ৭০ ভাগ মানুষ শেখ হাসিনাকে ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। আমরা জনগণের সঙ্গে আছি। জনগণই আমাদের শক্তি।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭