কালার ইনসাইড

সমাবেশের কারণে স্থগিত হলো কনসার্ট


প্রকাশ: 27/07/2023


Thumbnail

আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সমাবেশ বৃহস্পতিবার থেকে পিছিয়ে শুক্রবার করা হবে বলে জানানো হয়েছে। আর ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অনুমতি না পাওয়ায় বৃহস্পতিবারের গণসমাবেশ শুক্রবার নয়াপল্টনে করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। এ নিয়ে তৈরি হয়েছিল উত্তেজনা। ফলে স্থগিত করা হয়েছে শুক্রবারের “দ্য আল্টিমেট রক ফেস্ট ২০২৩” কনসার্ট।

বুধবার (২৬ জুলাই) রাত পৌনে ১টার দিকে ফেসবুকে দেওয়া এক পোস্টের মাধ্যমে কনসার্ট স্থগিতের কথা জানায় আয়োজক প্রতিষ্ঠান “ওপলি”। আয়োজকরা জানিয়েছেন, কনসার্টটি আপাততও স্থগিত করা হলেও এখনও বাতিল করা হয়নি। সেপ্টেম্বরে আয়োজনের চেষ্টা করছেন তারা।

২৮ জুলাই বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে কনসার্টটি আয়োজনের ঘোষণা দিয়েছিল দেশের ব্র্যান্ডিং কোম্পানি ওপলি। ইতোমধ্যে টিকেটও বিক্রি হয়ে গেছে।

কনসার্টে বর্তমান সময়ের জনপ্রিয় আট ব্যান্ডের পারফর্ম করার কথা ছিল। এগুলো হচ্ছে- অর্থহীন, ওয়ারফেজ, শিরোনামহীন, অ্যাশেজ, এভয়েডরাফা, ব্লু জিনস, আপেক্ষিক ও এসেইস।

ওপলির কর্মকর্তা আবির সাদাফ অনলাইন সংবাদমাধ্যম বিডিনিউজকে জানিয়েছেন, শিল্পী এবং দর্শকদের নিরাপত্তার কথা বিবেচনা করে তারা কনসার্টটি স্থগিত করেছেন।

ওপলির সহ-প্রতিষ্ঠাতা আদনান চৌধুরী জানিয়েছেন, কনসার্টটি সেপ্টেম্বরে হতে পারে। যারা টিকেট কিনেছিলেন, তাদের টিকেটের দাম সাত কার্যদিবসের মধ্যে ফেরত দেওয়া হবে। নতুন তারিখ সবাইকে জানিয়ে দেওয়া হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭