কালার ইনসাইড

বিয়ের আগেই বদলে গেছে রাঘবের জীবন?


প্রকাশ: 28/07/2023


Thumbnail

চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। গত ১৩ মে ধুমধাম করে পরিণীতি বাগদান সেরেছেন আম আদমি পার্টির নেতার সংসদ সদস্য রাঘবের সঙ্গে। দিল্লির কাপুরথালা হাউসে ব্যক্তিগত পরিসরে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। সেখানে উপস্থিত ছিলেন পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়াও। বাগদানের পর চলতি বছরের শেষের দিকেই রাঘবের সঙ্গে চার হাত এক হতে চলেছে বলিউড অভিনেত্রীর। তার তোড়জোড়ও শুরু হয়ে গেছে ইতোমধ্যেই।

আপাতত বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত যুগল। সব প্রস্তুতি ব্যক্তিগতভাবে দেখাশোনা করছেন পরিণীতি ও রাঘব দু’জনেই। বিয়ের এখনও বাকি বেশ কয়েক মাস। তবে বাগদানের পর থেকে একাধিকবার একসঙ্গে জনসমক্ষে ও ক্যামেরার সামনে ধরা দিয়েছেন এই যুগল। পরিণীতির হাত ধরার পর নাকি বেশ কিছু পরিবর্তনও এসেছে রাঘবের জীবনে। কী কী সেই পরিবর্তন?

সাধারণত নিজেদের পেশাদার জীবন নিয়েই কথা বলে বেশি অভ্যস্ত আপ নেতা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে তেমন স্বাচ্ছন্দও নন তিনি। তবে পরিণীতির মতো একজন বলিউড কন্যার সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করছেন রাঘব। আগের থেকে তাই ক্যামেরার সামনে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলার ক্ষেত্রেও বেশ পরিণত হয়েছেন এই রাজনীতিক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন এক প্রশ্নে রাঘব জানান, পরিণীতিকে পাওয়ার পর থেকে বেশ কিছুটা পাল্টে গেছে তার জীবন। উদাহরণ দিতেও ভোলেননি তিনি। রাঘব বলেন, ‘এখন আমার সহকর্মী ও বন্ধুস্থানীয়রা আর আমার সঙ্গে বিয়ে নিয়ে মশকরা করেন না। তারা এখন সবাই আমার ও পরিণীতির সম্পর্কের বিষয়ে জানেন।’

চলতি বছরের অক্টোবর মাসে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি এবং রাঘব। রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদ বা হোটেলে সাতপাক ঘোরার পর একটি বা দু’টি নয়, তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে যুগলের। 

দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তার বেশির ভাগ আত্মীয়-পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন। 

জানা গেছে, ইতোমধ্যেই গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনু চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন পরিণীতির মা-বাবা। সঙ্গে ছিলেন রাঘবের মা-বাবাও। দিল্লি ছাড়াও মুম্বাইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। 

পরিণীতি পেশায় যেহেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিকভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে প্রীতিভোজের আসর। এছাড়াও চণ্ডীগড়ে আয়োজিত হতে চলেছে আরও একটি রিসেপশন পার্টি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭