ইনসাইড পলিটিক্স

শান্তি সমাবেশে শামীম ওসমানের হুংকার


প্রকাশ: 28/07/2023


Thumbnail

আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসে যেকোনো পরিস্থিতি মোকাবিলার জন্য নারায়ণগঞ্জের আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছেন বলে হুংকার দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শুক্রবার (২৮ জুলাই)  রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সমাবেশে যোগ দিতে এসে এ হুংকার দেন তনি।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ থেকে ৫০-৬০ হাজার লোক এ সমাবেশে এসছে। পুরো মাঠ নারায়ণগঞ্জের লোকে লোকারণ্য। আমরা প্রমাণ করতে চাই নারায়ণগঞ্জের মাটি এক সময় আওয়ামী লীগের ঘাঁটি ছিল, এখনও আওয়ামী লীগের ঘাঁটি আছে। শান্তিপূর্ণভাবে যেকোনো অবস্থার মোকাবিলা করা হবে।
 
এই সংসদ সদস্য বলেন, ‘আমরা মনে করি, আমাদের শক্তির উৎস হচ্ছে ওপরে আল্লাহ আর মাটিতে জনতা। আমাদের পরিচালক হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জয় আমাদের সুনিশ্চিত।’

যেকোনো পরিস্থিতি মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে বলেও জানান তিনি।
 
এদিকে দুপুর দুইটার পর থেকে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেট ও এর আশপাশের এলাকা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সমাবেশস্থল মিছিলে মিছিলে ভরে যায়। ৩টার পরপরই সমাবেশ শুরু হয়।
 
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ ছাড়া সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম উপস্থিত রয়েছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭