ইনসাইড পলিটিক্স

ঢাকার প্রবেশপথে অবস্থান কর্মসূচি পালন করবে আওয়ামী লীগও


প্রকাশ: 28/07/2023


Thumbnail

বিএনপির ঢাকার প্রবেশমুখে অবস্থানের বিপরীতে কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। আগামীকাল শনিবার (২৯ জুলাই) সকাল ১১টা থেকে ঢাকার প্রবেশমুখগুলোতে শান্তি সমাবেশ করবে তারা। 

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ থেকে রাজধানীর সকল প্রবেশ পথে অবস্থান কর্মসূচি ঘোষণা করে বিএনপি। এরপর সন্ধ্যায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নতুন কর্মসূচির ঘোষণা এলো।

যুবলীগের পক্ষ থেকে জানানো হয়, আব্দুল্লাহপুর, টঙ্গী, গাবতলী এবং আমিনবাজারে শান্তি সমাবেশ করবে তারা। আর ঢাকার সকল প্রবেশ পথে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেয় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন বলেন, শনিবার বেলা ১১টা থেকে আব্দুল্লাহপুর, টঙ্গী, গাবতলী, আমিনবাজার, বাবু বাজার, সাইনবোর্ড, কাঁচপুর, যাত্রাবাড়ীসহ রাজধানীর সব প্রবেশ মুখে শান্তি সমাবেশ করবে যুবলীগ।

এর আগে সরকারের পদত্যাগ ও সংসদের বিলুপ্তি, নির্বাচন কমিশন পুনর্গঠন, তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন, খালেদা জিয়ার মুক্তিসহ নানা দাবিতে ঢাকা মহানগরের প্রবেশমুখে শনিবার (২৯ জুলাই) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচির ঘোষণা দেয় বিএনপি।

কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশে এ ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে শুক্রবার রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগ আয়োজন করে শান্তি সমাবেশের।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭