কালার ইনসাইড

বিভেদ ভুলে রাফির ক্যামেরার সামনে দাঁড়ালেন পরীমনি


প্রকাশ: 29/07/2023


Thumbnail

অবশেষে নির্মাতা রায়হান রাফির সাথে বিভেদ মিটিয়ে একসাথে হাসি ঠাট্টায় মাতলেন সময়ের আলোচিত নায়িকা পরীমনি। শুধু পরীমনি একাই নন এসময় তার সাথে ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী ও তমা মির্জা। হাসির আয়োজনটি গতরাতে (২৮ জুলাই) হয়ে গেছে নির্মাতা রায়হান রাফীর বাসায়। বিষয়টি তিনিই নিশ্চিত করেছেন।  

রাফি জানান, তমা-পরী পুরনো বন্ধু। মূলত তাদের আগ্রহেই আমাদের দেখা-সাক্ষাৎ হলো। প্রথমে ওরা রেস্তোরাঁয় বসতে চেয়েছে। কিন্তু অনেক ক্রাউড দেখে পরে আমার বাসায় এলো সবাই। সবাই মানে পরী, তমা, রাজ্য আর চয়নিকা দিদি। কিছুক্ষণ গল্প-গুজব, হাহা-হিহি আর ছবি তোলা হলো। ভালোই কাটলো সময়টা।

তবে কি রাফীর নেক্সট প্রজেক্টে নায়িকা হয়ে আসছেন পরীমনি! নাকি রাজকে ঘিরে তৈরি রাফীর সঙ্গে ঘটা অপ্রীতিকর ঘটনা মুছতেই পরীর পক্ষে এই হাসি উৎসব! যা পরীর দেয়ালেও স্পষ্ট। একটি ছবিতে দেখা যাচ্ছে পরী-রাজ্যর ছবি তুলছেন রায়হান রাফী। সেটি প্রকাশ করে ক্যাপশনে পরী লিখে দিলেন, ‘চাচা বাদ। অনলি মামা ইজ রিয়েল।’ সম্ভবত রাফী রাজ্যর চাচা থেকে মামায় উন্নীত হলেন গতরাতে! 

রাফী বললেন, পরী ভালো অভিনেত্রী। তার সঙ্গে কাজ হবেই। এতে সন্দেহ নাই। তবে কোনও প্রজেক্টের বিষয়ে কাল ও আমার বাসায় আসেনি। কালকের আয়োজনটা একেবারেই তাৎক্ষণিক ও পারিবারিক। এখানে প্রফেশনাল কোনও আলাপ হয়নি। জাস্ট হাহা-হিহি করেছি আমরা।

উল্লেখ্য, পরীমনির স্বামী রাজকে কেন্দ্র করেই রাফির সাথে ঝামেলা হয় পরীমনি। তবে দিন শেষে ফের এক হলেন তারা। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭