কালার ইনসাইড

দ্বিতীয়বার মা হওয়ার খবরটি সত্য নয়: মাহি


প্রকাশ: 30/07/2023


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। কিছুদিন আগে পুত্র সন্তানের ম্যা হয়েছেন তিনি। স্বামী-সন্তান নিয়ে বেশ সুন্দর সময় কাটছে তার। এরমাঝেই তাকে নিয়ে এক গুজন শুরু হয়েছে। শোনা যাচ্ছে দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন তিনি।  অভিনেত্রীর একটি রহস্যময় ফেসবুক স্ট্যাটাস ঘিরেই এই গুজনের শুরু। 

মাহি লিখেছিলেন, ‘আমি তুমি আর আমাদের ২ টা ফুল।’ আর এতেই রহস্যের ধোঁয়া ওঠে। অনেকেই ধরে নেন মাহি ফের মা হতে চলেছেন। যা অনলাইন সংবাদ মাধ্যমেও উঠে আসে।কিন্তু আসলেই কি তাই? এ বিষয়ে মাহির কাছে জানতে চাইলে সরাসরি বিষয়টি নাকচ করে দেন।

মাহি বলেন, এটা সত্য নয়। আমি মা হতে যাচ্ছি না। যেসব খবর ছড়িয়েছে তা মিথ্যা। মা হবার খবর থাকলে তা আনন্দের সাথে জানিয়ে দিতাম।

তাহলে ফেসবুকে ঐ স্ট্যাটাসের অর্থ কী? এই প্রশ্নের উত্তরে মাহি বলেন, আমি আমার একটা ইচ্ছার কথা প্রকাশ করেছি। আমি তুমি আর আমাদের ২ টা ফুল- এটা আমার ইচ্ছা। আমাদের আরেকটা সন্তান এলে বেশ ভালো হতো, এমন আকাঙ্ক্ষার কথাই প্রকাশ করেছি।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। কিন্তু তাকে সেসময় তাকে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয় মু. জিয়াউর রহমানকে। চলতি বছরের ৩১ জানুয়ারি অনুষ্ঠিত সেই নির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী।

তবে হাল ছাড়ছেন না মাহি। আবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন তিনি। বর্তমানে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা। গেল দুই সপ্তাহ ধরে চাঁপাইনবাবগঞ্জে রয়েছেন মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ১৬টি ইউনিয়ন, ২টি পৌরসভা। প্রতিটি ইউনিয়নের আনাচে-কানাচে যাচ্ছেন তিনি। নিচ্ছেন সাধারণ মানুষের সবার খবরাখবর।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭