কালার ইনসাইড

শাকিবের ‘প্যান ইন্ডিয়ান’ ছবিতে আমির খানের ভাই!


প্রকাশ: 30/07/2023


Thumbnail

প্যান ইন্ডিয়ান ছবির চর্চা দেখা যায় গোটা বিশ্বে। এবার সেই ছবি করতে যাচ্ছেন ঢাকাই সুপারস্টার শাকিব খান। শুধু বাংলাদেশ নয়, ভারতের প্রথমসারীর সংবাদমাধ্যমে গত কয়েকদিন ধরে খবরটি গুরুত্ব দিয়ে প্রচার হচ্ছে। পাশাপাশি খবরটি ফলাও করে প্রচার হচ্ছে পাকিস্তানী গণমাধ্যমেও।

জানা গেছে, শাকিব খানকে নিয়ে ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন অনন্য মামুন। তিনি জানান, আগামী সেপ্টেম্বরে মাসে ইন্ডিয়ার বেনারসে এর শুটিং হবে। বর্তমানে এই ছবির প্রি-প্রডাকশনে ইন্ডিয়াতে আছেন অনন্য মামুন।

পরিচালক বলেন, ছবি রিলেটেড আগামী সপ্তাহে সবকিছু ঘোষণা দেয়া হবে।কয়েকদিন আগে ফয়সান খানকে চুক্তিবদ্ধ করিয়েছি। তিনি বলিউড সুপারস্টার আমির খানের ছোট ভাই। এর বেশী কিছু জানাতে পারছি না।

বাংলাদেশে শাকিবের লাখও অনুসারীর দীর্ঘদিনের চাওয়া ছিল তিনি হিন্দি ছবিতে অভিনয় করবেন। অনন্য মামুনের তরফ থেকে শাকিবকে নিয়ে এমন ছবির আভাস পাওয়া তারা অন্তর্জালে মেতে উঠেছেন। সিনেমা প্রেমীরা বলছেন, গত ঈদে ‘প্রিয়তমা’ ছবি দিয়ে শাকিব দর্শকদের কাছে নতুন করে ব্যাপক আলোচিত হয়েছে। ছবিতে তার দুর্দান্ত অভিনয়, লুক এবং রেকর্ড পরিমাণে ব্যবসায়িক সাফল্য বাংলা চলচ্চিত্রকে নতুন করে জাগিয়ে তুলেছে।

তাই শুধুমাত্র শাকিবের কারণে এই ছবি নিয়ে দর্শক আগ্রহ তুঙ্গে! তবে যে শাকিবকে নিয়ে এতো শোরগোল তিনি এখনও পর্যন্ত এই ছবি নিয়ে টুঁ শব্দও করেননি! বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রের অবকাশ যাপনে আছেন। শোনা যাচ্ছে, আগস্টের প্রথম সপ্তাহে তিনি ফিরতে পারেন।

এদিকে, শাকিবের এই প্যান ইন্ডিয়ান ছবির নাম হতে পারে ‘দরদ’। পুরোপুরি সাইকো-থ্রিলার ধাঁচের এ গল্পে শাকিবের নায়িকা কে হবেন সেটা নিয়ে জোর আলোচনা চলছে। তবে পরিচালক অনন্য মামুন নিশ্চিত করে কারো নাম বলেননি। তার কথা, শাকিব ভাইয়ের সঙ্গে চুক্তি করেই নাম জানাবো।

চূড়ান্ত ঘোষণার আগেই শাকিবের নায়িকার তালিকায় উঠে এসেছে শেহনাজ গিল, জেরিন খান, প্রীতি দেসাই, নেহা শর্মার নাম। পরিচালক মুখ না খুললেও একাধিক দায়িত্বশীল সূত্র চ্যানেল আই অনলাইনকে জানায়, জেরিন খান অথবা শেহনাজ গিল এ দুজনের মধ্যে একজনকে দেখা যাবে ছবিতে।

অনন্য মামুন বলেন, বাংলাদেশ থেকে যে চ্যালেঞ্জ নিয়ে নেমেছি এটা শাকিব ভাইকে সঙ্গে না নিলে সম্ভব হতো না। প্রত্যেক প্রযোজক তার লগ্নীকৃত অর্থ ফেরতের গ্যারান্টি চান। শাকিব ভাই এমন সুপারস্টার যাকে নিলে লগ্নী ফেরতের গ্যারান্টি থাকে। অন্যদের ছোট করছি না, তবে তাদের ভ্যালু কনটেন্ট দেখার পরে, কিন্তু কিন্তু শাকিব ভাইয়ের বিশেষত্ব হচ্ছে তাকে রাখলে একটা নাম্বার অব অ্যামাউন্ট অর্থ সিকিউরিটি হিসেবে গ্যারান্টি থাকে।

জানা গেছে, বাংলা ছাড়াও প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে ঈদ ছাড়াই হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ভাষায় মুক্তি দেয়া হবে শাকিবের এই ছবিটি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭