ইনসাইড বাংলাদেশ

রংপুরে মহাসমাবেশ মঞ্চে প্রধানমন্ত্রী, উদ্বোধন করলেন ২৭ প্রকল্প


প্রকাশ: 02/08/2023


Thumbnail

রংপুরে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২ আগস্ট) বিকাল ৩টা ২৫ মিনিটের জিলা স্কুল মাঠে সমাবেশের মঞ্চে আসেন আওয়ামী লীগ সভাপতি।

এ মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। সমাবেশস্থল থেকে তিনি ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং অন্যান্য পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এর আগে দুপুর ১২টায় জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে এ মহাসমাবেশের কার্যক্রম শুরু হয়। পরে ধর্মগ্রন্থ থেকে পাঠ করা হয়। সমাবেশে সভাপতিত্ব করছেন রংপুর মহানগর আওয়ামী লীগের আহবায়ক ডা. দেলোয়ার হোসেন। সমাবেশের কার্যক্রম শুরুর পর পর্যায়ক্রমে বক্তব্য দেন রংপুর বিভাগের আট জেলা থেকে আসা নেতারা।

প্রধানমন্ত্রী বক্তব্য দেওয়ার আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও সুজিত রায় নন্দীও বক্তব্য দেবেন।

রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের এ মহাসমাবেশে যোগ দিতে হেলিকপ্টারে করে দুপুর সোয়া ১টায় রংপুর সেনানিবাসে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখান থেকে তিনি যান সার্কিট হাউজে। প্রধানমন্ত্রী সেখানে স্থানীয় সরকারী কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।

প্রায় ৫ বছর পর প্রধানমন্ত্রীর রংপুর সফরকে কেন্দ্র করে উচ্ছ্বাসে ভাসছে রংপুরের মানুষ। এর আগে একাদশ জাতীয় নির্বাচনের আগে ২০১৮ সালের ২৩ ডিসেম্বর নিজের শ্বশুরবাড়ির এলাকা রংপুরে এসেছিলেন শেখ হাসিনা। সেবার পীরগঞ্জ ও তারাগঞ্জে দুটি জনসভায় যোগ দিয়েছিলেন আওয়ামী লীগ সভাপতি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭