ইনসাইড বাংলাদেশ

ভেড়ামারায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গুলিবিদ্ধসহ তিনজন আহত


প্রকাশ: 03/08/2023


Thumbnail

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার ভেড়ামারায় সন্ত্রাসী হামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জয় কুমার প্রামানিক গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছেন। 

বুধবার (০২ আগস্ট) দিবাগত রাত ১১ টার দিকে ভেড়ামারা উপজেলার গোডাউন মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত সঞ্জয় কুমার প্রামাণিক ভেড়ামারা উপজেলার খাদ্য গুদাম এলাকার দুলাল চন্দ্র প্রামানিকের ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভেড়ামারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জয় কুমার প্রামানিক (৩৫) দলীয় মিটিং শেষ করে কয়েকজনকে সাথে নিয়ে বাড়ি ফেরার পথে গোডাউন মোড় এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁত পেতে থাকা একদল সন্ত্রাসী তাদেরকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় ও হামলা করে। হামলায় ভেড়ামারা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সঞ্জয় কুমার প্রামানিকের পায়ে গুলি লাগে। এছাড়াও তিনি মাথায় মারাত্মক যখম প্রাপ্ত হন। হামলার ঘটনায় বেলাল হোসেন ও শ্যামল সরদার নামে আরও দুই কর্মী আহত হন। 

এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে আহতরা ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে ভেড়ামারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জয় কুমার প্রামানিকের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। 

এ হামলার ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় জাসদ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। হামলার বিষয়ে কথা বলতে জাসদ যুবজোট নেতা মুস্তাফিজুর রহমান শোভনের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তার মোবাইলফোনটি বন্ধ পাওয়া গেছে। 

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মো. জহুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ জমা পড়েনি। অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭